ভাঙ্গুড়া প্রেসক্লাবের দ্বিবার্ষিক কমিটি গঠন-সভাপতি রায়হান, সম্পাদক মাসুদ ও সাংগঠনিক আপন

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়া প্রেস ক্লাবের দ্বিবার্ষিক কমিটি গঠন করা হয়েছে। দ্বিবার্ষিক এ কমিটিতে রায়হান আলী সভাপতি, মাসুদ রানা সাধারণ সম্পাদক ও সিরাজুল ইসলাম আপন সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার (২০ জানুয়ারি) বিকেলে প্রেসক্লাব হলরুমে সাবেক সিনিয়র সহ-সভাপতি প্রভাষক মোঃ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে দ্বিবার্ষিক কমিটি গঠনের লক্ষ্যে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক সংবাদের ভাঙ্গুড়া প্রতিনিধি ও সাপ্তাহিক চলনবিলের আলো’র নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী সভাপতি ও দৈনিক কালের কন্ঠ ভাঙ্গুড়া প্রতিনিধি মোঃ মাসুদ রানা সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এসময় অধ্যাপক (অবঃ) মোঃ মাহবুব-উল-আলম বাবলু (দৈনিক ইত্তেফাক) সাবেক সভাপতি কে উপদেষ্টা করে ১৩ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন, সিনিয়র সহ-সভাপতি প্রভাষক মোঃ গিয়াস উদ্দিন (দৈনিক তৃতীয় মাত্রা), সহ-সভাপতি মোঃ আব্দুর রহিম (দৈনিক কালবেলা), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মানিক হোসেন (দৈনিক খোলা কাগজ), সাংগঠনিক সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন (দৈনিক প্রতিদিনের সংবাদ ও বার্তা সম্পাদক সাপ্তাহিক চলনবিলের আলো), কোষাধক্ষ মোঃ মিনু রহমান খান (দৈনিক জবাবদিহি), দপ্তর সম্পাদক মোঃ শাহিবুল ইসলাম পিপুল (দৈনিক যুগান্তর), আজীবন সদস্য অধ্যাপক মোঃ আবু জাফর মঈন সিদ্দিকী, সদস্য মোঃ বদরুল আলম বিদ্যুৎ (দৈনিক নয়া দিগন্ত), মোঃ ইকবাল হোসেন (আমার সংবাদ), মোঃ গোলাম রাব্বি (খবর পত্র) ও মোঃ মামুনুর রশিদ (দৈনিক বাংলাদেশ বুলেটিন)।

উল্লেখ্য, প্রেসক্লাবের সকলেই এক বা একাধিক জাতীয়, আঞ্চলিক দৈনিক পত্রিকার প্রতিনিধি ও আঞ্চলিক পত্রিকার সম্পাদনায় কর্মরত আছেন।

 

Leave a Reply

Your email address will not be published.