মহাদেবপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ২৬ জন শিক্ষার্থীর হাতে কোরআন তুলে দিলেন এমপি ছলিম উদ্দিন তরফদার

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁর মহাদেবপুর উপজেলার চৌমাশিয়া (নওহাটামোড়) বাজারে ‘আদর্শ বিদ্যা নিকেতন’ এর কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া সহ একই বাজারের ‘তাযীবুল বানাত্ (বালিকা) মাদরাসা’ (লিল্লাহ্ বোডিং) এর ২৬  জন (বালিকা) শিশু শিক্ষার্থীর হাতে কোরআন তুলে দিলেন (মহাদেবপুর-বদলগাছী) আসনের এমপি আলহাজ্ব মোঃ ছলিম উদ্দিন তরফদার সেলিম।

এউপলক্ষে বৃহস্পতিবার ১৬ মার্চ বেলা ১১টায় ‘আদর্শ বিদ্যা নিকেতন’ প্রাঙ্গনে আয়োজিত সমাবেশে জাতীয় সংসদ-৪৮, নওগাঁ-৩(মহাদেবপুর-বদলগাছী) আসনের এমপি সড়ক ও সেতু মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোঃ ছলিম উদ্দিন তরফদার সেলিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এবং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা  (ক্রেস্ট) বিতরণ করেন।

আলহাজ্ব এস এম আফাজ উদ্দিন (অবঃ) সহকারি শিক্ষা অফিসার এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে আরো বক্তব্য রাখেন, ভীমপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান রাম প্রসাদ ভদ্র, চেরাগপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান শিবনাথ মিশ্র, স্থানিয় ইউপি সদস্য ও বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ রাশেদুজ্জামান চৌধুরী রাশেদ, সাবেক ইউপি মেম্বার ও আওয়ামীলীগ নেতা ইসমাইল হোসেন, ভীমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আতাউর রহমান, সহ-সাধারন সম্পাদক কামরুজ্জামান বাবু ও আদর্শ বিদ্যা নিকেতন এর পরিচালক মোঃ তারিকুল প্রমুখ।

অপরদিকে দুপুর ১২টায় একই বাজারে ‘তাযীবুল বানাত্ (বালিকা) মাদরাসা’ (লিল্লাহ্ বোডিং) এ আয়োজীত কোরআন সবক অনুষ্ঠান ও সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলহাজ্ব মোঃ ছলিম উদ্দিন তরফদার সেলিম এমপি ঐ মাদরাসা’র  ২৬ জন (বালিকা) শিক্ষার্থীদের হাতে কোরআন তুলেদেন এবং শিশু শিক্ষার্থীদের কাছ থেকে বিভিন্ন বিষয়ে খোঁজ-খবর নেন। এসময় আরো অতিথি সহ শিক্ষার্থী অভিভাবক ও সুধীজনরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.