মহাদেবপুরে মাদক বিষয়ে যৌথ বাহিনীর অভিযানে আটক ৬

মোহাম্মদ আককাস আলী প্রতিনিধি মহাদেবপুর : নওগাঁর মহাদেবপুরে মাদক বিষয়ে যৌথ বাহিনীর অভিযানে মোট ৬ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর দুপুরে আটককৃতদের নওগাঁ কোর্টে পাঠানো হয়। মহাদেবপুর থানার ওসি হাশমত আলী জানান, সোমবার দিনগত রাতে মহাদেবপুর থানা ও নওগাঁ সদর মডেল থানা পুলিশ এবং সেনাবাহিনীর যৌথ অভিযানে মাদকের বিষয় নিয়ে মারামারি মামলায় উপজেলার শেরপুর গ্রামের মোসলেম আলী মন্ডলের ছেলে আব্দুর রাজ্জাক (৪৬), তার ছেলে নয়ন হোসেন (২৩), তাজিম উদ্দীনের ছেলে বেলাল হোসেন (২৬) ও মৃত এলাহী বক্সের মেয়ে নাছিমা খাতুন (৪০) সহ ৫ জনকে আটক করা হয়।
 মহাদেবপুর উপজেলার রাইগাঁ ইউনিয়নের মাতাজীহাটে মাদকের বিষয় নিয়ে সংঘটিত মারামারির ঘটনায় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট নওগাঁ সদর উপজেলার শালুকান গ্রামের মৃত সেকেন্দার আলী মন্ডলের ছেলে এমদাদুল হকের দায়ের করা মামলায় তাদের আটক করা হয়।
অপরদিকে মহাদেবপুর থানার এসআই আসাদুজ্জামান উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ হোসেনপুর গ্রাম থেকে ১০ পিস ট্যাপেন্ডাডল ট্যাবলেট ও ৪ পিস মাদক এ্যাম্পল সহ ঐ গ্রামের মৃত আজাদ আলীর ছেলে আরমান হোসেন (২৮) কে আটক করেন। মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ আরো জানান, পুলিশের কার্যক্রম পুরোদমে শুরু হয়েছে। এখন থেকে সব নিয়মিত মামলার আইনগত ব্যবস্থা গ্রহণ ও ওয়ারেন্ট তামিল নিয়মিতভাবে চলবে।

Leave a Reply

Your email address will not be published.