মাগুরায় ৪’শত শীতার্তদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন কাউন্সিলর সাকিব হাসান তুহিন  

খন্দকার নজরুল ইসলাম মিলন মাগুরা প্রতিনিধি:মাগুরায় ভাসমান ছিন্নমূল, এতিম, বিধবা, বয়স্ক ও হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন মাগুরা পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক সাকিব হাসান তুহিন।
রবিবার সন্ধ্যায় নিজনান্দুয়ালী বউবাজার সংলগ্ন কাউন্সিলর কার্যালয়ে বিভিন্ন এলাকা থেকে আসা শীতার্ত অসহায় গরিব হতদরিদ্রের গায়ে শীতবস্ত্র (কম্বল) জড়িয়ে দেন। তিনি জানান, যারা ছিন্নমূল হতদরিদ্র, এতিম ও বয়স্ক মানুষ যারা শীতের পোষাক কিনতে পারিনি এমন ৪০০ অসহায় মানুষকে শীতবস্ত্র কম্বল গায়ে জড়িয়ে দিতে পেরে একজন কাউন্সিলর হিসাবে আমি গর্ববোধ করছি।
এসময় তিনি বলেন, বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা তার যে উন্নয়নের পরিকল্পনা বাস্তবায়নসহ দেশকে একটি ডিজিটাল সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন সেই সুফল আজ এই গরিব মানুষগুলো ভোগ করছে। এ দেশের মানুষ কোনো ভাবেই যেন এই শীতে কষ্টে দিনযাপন না করে সেই দিকে লক্ষ রেখে আমাদের স্থানীয় সরকার মহলে শীতার্ত মানুষের জন্য শীতবস্ত্র উপহার দেওয়ায় দেশরত্ন শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। সেই সাথে আমার মাগুরা-১ আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব এ্যাড. সাইফুজ্জামান শিখর এমপিকে আন্তরিক সাধু্বাদ জানাই। তার নিরলস প্রচেষ্টায় আজকে মাগুরাবাসী সকল রকম সুবিধা পাচ্ছে। আমি চাই সব সময় মানুষের পাশে থেকে কাজ করে যেতে এবং সরকারী সহযোগিতার পাশাপাশি ও সমাজের বৃত্তবানদের এই অসহায় মানুষগুলোর পাশে এসে দাড়াঁতে আহ্বান জানাই।

Leave a Reply

Your email address will not be published.