যশোর জেলা পুলিশের উদ্যোগে গরিব, অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

শামীম আখতার (খুলনা)- পবিত্র মাহে রমজান উপলক্ষে যশোর জেলা পুলিশের আয়োজনে ভাসমান গরিব, অসহায় ও ছিন্নমূলদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার (১৭ মার্চ বিকেলে) যশোর শহরের প্রাণকেন্দ্র দড়াটানা মোড় হতে শুরু করে বিভিন্ন পয়েন্টে গরিব, অসহায় ও ছিন্নমূলদের মাঝে ওই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

 

যশোর জেলার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) প্রলয় কুমার জোয়ারদার এর নির্দেশনায় জেলা পুলিশের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোহাম্মদ বেলাল হোসাইন এর নেতৃত্বে জেলা পুলিশের একটি টিম‌ ইফতার সামগ্রী বিতরণ করেন।

 

বেলাল হোসেন বলেন, যশোর জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় বিভিন্ন সময়ে উৎসব ও দুর্যোগে সমাজের পিছিয়ে পড়া গরীব, অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়। তারই ধারাবাহিকতায় জেলা পুলিশের আজকের ইফতার বিতরণ কর্মসূচি। আগামীতেও এই কর্মসূচি অব্যাহত থাকবে বলে তিনি জানান। 

 

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফিরোজ কবির, অতিরিক্ত পুলিশ সুপার (“ক” সার্কেল) জুয়েল ইমরান, কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক সহ জেলা পুলিশের অফিসার ও ফোর্সবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.