র‍্যাবের অভিযানে ৪টি আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ ও হেরোইন সহ যুবক আটক

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ  র‍্যাবের অভিযানে ৪টি আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ ও হেরোইন সহ এক যুবক আটক। জয়পুরহাটের সদর থানার পুরানাপৈল এলাকায় বুধবার পূর্বরাত সোয়া ১টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪টি ওয়ান শুটারগান, ১টি এয়ারগান, ২ রাউন্ড গুলি, ৩০ গ্রাম হেরোইন ও ৬টি ডেগার সহ মোঃ জাকারিয়া হোসেন রকি (৩৫) নামের এক যুবককে আটক করেছে র‍্যাব।
আটককৃত জাকারিয়া হোসেন জেলার সদর থানার পুরানাপৈল গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে। সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা জানান, মোঃ জাকারিয়া হোসেন তার নিজ এলাকার একজন শীর্ষ অস্ত্র ও মাদক ব্যবসায়ী। সে এলাকায় মাদকের গডফাদার হিসেবে পরিচিত এবং এলাকার সাধারণ জনগণকে অস্ত্রের ভয় দেখিয়ে জিম্মি করে রাখত যেন কেউ তার মাদক ব্যবসার ব্যাপারে মুখ না খুলে। এছাড়াও সে অবৈধ অস্ত্রের প্রভাব খাটিয়ে জয়পুরহাট সদর এলাকার বিভিন্ন বালু মহল সিন্ডিকেট নিয়ন্ত্রণ করত। সে চাঁদাবাজি, টেন্ডারবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপে নেতৃত্ব প্রদান করত। তার নামে বিভিন্ন থানায় ৮ টি মামলা দায়ের করা হয়েছে।
পরবর্তীতে তাদের বিরুদ্ধে জেলার সদর থানায় অস্ত্র আইন-১৮৭৮ তৎসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের পূর্বক বুধবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.