শুভ বড়দিন উপলক্ষে পাঁশ কেজি করে চাল পেলে রুমায়- ২০০ গীর্জা

শৈহ্লাচিং মারমা, রুমা প্রতিনিধি: বান্দরবানের রুমায় খীষ্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শুভ বড়দিন বা খ্রীষ্টমাস সুন্দর ও সুষ্ঠুভাবে উদযাপন করতে প্রতি গীর্জার বিপরীতে চাল ৫০০ কেজি করে দুইশটি গীর্জাকে ডিও বিতরণ করেছে উপজেলা প্রশাসন।

আজ মঙ্গলবার সকালে উপজেলা চেয়ারম্যান উহ্লাচিং মারমা তাঁর অফিসে স্থানীয় সাংবাদিকদের একথা জানিয়েছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায় আগামী ২৫শে ডিসেম্বর শুভ খ্রিসমাস-২০২৩ উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের মাধ্যমে রুমা উপজেলায দুইশত গীর্জার বিপরীতে একশ মেট্রিকটন চাল বরাদ্দ দিয়েছে দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রণারয়।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহরিয়ার মাহমুদ মন্জু জানান রুমা উপজেলায় চারাটি ইউনিয়নের সুন্দর ও সুষ্ঠু সুন্দরভাবে খ্রীষ্টান ধর্মাবলম্বী মন্ডলীর ২০০টি গীর্জার মধ্যে প্রতি গীর্জার বিপরীতে ৫০০কেজি করে চাল উপ-বরাদ্দ প্রদান করে।

শুভ খ্রীস্টমাস উদযাপন উপলক্ষে লক্ষ্যে প্রতি গীর্জা বিপরীতে ৫০০কেজি করে গীর্জার মন্ডলীর স্ব স্ব সভাপতিদের হাতে ডিও লেটার বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গতকাল সোমবার(১৮ ডিসেম্বর) দুপুরে উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি থেকে ডিও লেটার বিতরন করেন উপজেলা চেয়ারম্যান উহ্লাচিং মারমা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহবুবুল হক এর সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান থাংখামলিয়ান বম, রেমাক্রীপ্রাংসা ইউপি চেয়ারম্যান জিরা বম, রুমা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাংপুই বম ও সাংগঠনিক সম্পাদক বরেন ত্রিপুরা।

তাছাড়াও রুমা উপজেলার চারটি ইউনিয়নের বিভিন্ন মন্ডলীর গীর্জার সভাপতি, সম্পাদক ও খ্রীষ্টান ধর্মাবলম্বী প্রায় তিনশত জন লোক উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published.