সরিষাবাড়ীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে

আল আমিন হাসানঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯ তম জন্মদিন উপলক্ষে জামালপুর সরিষাবাড়িতে তিন দিন ব্যাপী নৌকা বাইচ প্রতিযোগিতার আয়োজন করা হয় । অনুষ্ঠানটি পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু করা হয় এবং বঙ্গবন্ধু পুত্র শেখ রাসেলের ৫৯ তম জন্মদিন উপলক্ষে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয় ।

উক্ত নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি মহোদয়ের বিশ্বস্ত সহচর ও পৌর কাউন্সিলর মোঃ সাখাওয়াত আলম মুকুল।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরিষাবাড়ী উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম ।

উক্ত নৌকা বাইচ প্রতিযোগিতাটি উপজেলার বীর বড় বাড়ীয়া নৌকা বাইচ পরিচালনা কমিটির আয়োজনে বীর বড় বাড়ীয়া প্রাইমারি স্কুল সংলগ্ন ঝিনাই নদীর ঘাটে অনুষ্ঠিত হয়েছে ।

উপরোক্ত নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক ইউপি সদস্য নূর মোহাম্মদ , সঞ্চালনায় ছিলেন কামরাবাদ ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড সদস্য আশেক মাহমুদ ।
নৌকা বাইচ প্রতিযোগিতার সার্বিক সহযোগিতায় ছিলেন পৌর কাউন্সিলর মোঃ সাখাওয়াত আলম মুকুল ৬ নং ওয়ার্ড ।

এতে প্রথম স্থান অর্জন করে জামালপুর জেলা ইসলামপুর উপজেলার সোনামুখি পূর্ব পাড়া গ্রামের মোঃ আব্দুল লতিফ মন্ডলের রকেট নৌকা আর প্রথম স্থান অর্জন করায় একটি ইজি বাইক ( অটো রিকশা ) পুরষ্কার গ্রহণ করেন ।

দ্বিতীয় স্থান অর্জন করে জামালপুর জেলা ইসলামপুর উপজেলার সোনামুখি পশ্চিম পাড়া গ্রামের সাবেক সুরুজ্জামান চেয়ারম্যান এর সোনার তরী নৌকা আর দ্বিতীয় স্থান অর্জন করার জন্য একটি ষাঁড়গরু পুরস্কার গ্রহণ করেন ।

এতে আরো উপস্থিত ছিলেন দলের বিভিন্ন পর্যায়ের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

Leave a Reply

Your email address will not be published.