সুষ্ঠ ও সুন্দর পরিবেশে সাপাহারে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত

তছলিম উদ্দীন, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর সাপাহারে ২০২৪ সালে অনুষ্ঠিত এসএসসি ও সমমান পরীক্ষা সুন্দর ও সুষ্ঠ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। সারাদেশের ন্যায় এখানেও বৃহস্পতিবার সকাল ১০টায় ৩টি কেন্দ্রে এসএসসি ও সমমানের পরীক্ষা সমূহ অনুষ্ঠিত হয়।

সাপাহার উপজেলা মধ্যমিক শিক্ষা অফিসার শামসুল কবির জানান এবছর সাপাহার উপজেলায় এসএসসিতে সর্বমোট ১হাজার ৩৭০জন, দাখিল পরীক্ষায় ৮৯৫ এবং টেকনিক্যালে ১২১জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে।

কেন্দ্র সচিবদের দেয়া তথ্য মতে সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৫৬১জন অনুপস্থিত ৪জন ৫৫৭জন। সরকারী বালিকা বিদ্যালয় কেন্দ্রে ৭২১জন অনুপস্থিত ১জন ১২০জন। ট্যাকনিক্যাল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ১২০জন অনুপস্থিত ১জন ১১৯জন এবং সাপাহার সরফতুল্যাহ ফাজিল মাদ্রাসা কেন্দ্রে ৮০৩জন অনুপস্থিত ৫৫জন ৭৪৮জন শিক্ষার্থী ১ম দিনের বাংলা পরীক্ষায় অংশগ্রহণ করেন। পরীক্ষা শুরু থেকে শেষ পর্যন্ত কোন কেন্দ্রে কোন প্রকার অপ্রিতীকর কোন ঘটনা ঘটেনি সুন্দ্রর ও সুষ্ঠ পরিবেশে সাপাহারে এবছরের ১ম বাংলা এসএসসি ও সমমানের পরীক্ষা সমূহ অনুষ্ঠিত হয়েছে বলে স্ব স্ব পরীক্ষাকেন্দ্রের কেন্দ্রসচিবগন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.