বঙ্গবন্ধু টানেল উদ্বোধন করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানালেন নুরুজ্জামান বিশ্বাস এমপি

আশরাফুল আবেদীন, ঈশ্বরদী প্রতিনিধি:  দক্ষিণ এশিয়ায় সর্বপ্রথম বাংলাদেশের চট্টগ্রামে নদীর তলদেশ দিয়ে বঙ্গবন্ধু টানেল উদ্বোধন করায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ নুরুজ্জামান বিশ্বাস।

শনিবার ২৮ অক্টোবর বিকেলে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এর উদ্যোগে ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ও সাবেক ভিপি মুরাদ আলি মালিথার সঞ্চালনায় আলহাজ্ব মিল হাই স্কুল মাঠে এক বিশাল গণজমায়েত ও হোন্ডা শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।
গণ জমায়েতে প্রধান অতিথির বক্তব্যে নুরুজ্জামান বিশ্বাস এমপি বলেন, ‘ ৭১ এর স্বাধীনতা যুদ্ধের মত এখন দেশের মানুষ আজ দুই ভাগে বিভক্ত হয়েছে, স্বাধীনতা যুদ্ধে পরাজয়ের গ্লানি আজও ভুলতে পারেনি স্বাধীনতা বিরোধীরা তাই ওরা একটা পক্ষ আর স্বাধীনতার স্বপক্ষের শক্তি আমরা একটা পক্ষ। আজকে দেশি বিদেশি চক্রান্ত ও সন্ত্রাস নৈরাজ্যের মধ্য দিয়ে তারা আবার এদেশের উন্নয়ন ও স্বাধীনতা সার্বভৌমত্বকে নস্যাৎ করতে চায়। ৭১ এর মতো সবাইকে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা, গণতন্ত্রের মানষকন্যা, বিশ্বের উন্নয়নের রোল মডেল, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে তাদের মোকাবেলা করতে হবে। এবং শেখ হাসিনাকে রক্ষা করতে হবে। আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে এদেশের উন্নয়নকে তরান্বিত করতে এবং বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা প্রতিষ্ঠা করতে পুনরায় শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে। আজ সারা বিশ্বের কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাদৃত। অতএব যারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তারা এদেশের ভালো চায়না তারা এ দেশটাকে আবার পাকিস্তান বানাতে চায়। তারা চায় এ দেশটাকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে। বিএনপি হরতাল ডেকেছে এ হরতাল আমরা হতে দেব না আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে  মাঠে থাকবো ইনশাল্লাহ।’
তিনি দক্ষিণ এশিয়ায় এই প্রথম নদীর তলদেশ দিয়ে টানেল নির্মাণ করায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন। এবং প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে এক বিশাল মোটরসাইকেল শান্তি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উদ্বোধন ঘোষণা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলি বিশ্বাস। শোভাযাত্রায় নেতৃত্ব দেন যুব নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, যুব নেতা মিলন চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগ উপজেলা কমিটির আহ্বায়ক মাসুদ রানা, যুগ্ম আহ্বায়ক সজীব মালিথা, শ্রমিক লীগ আঞ্চলিক কমিটির সহ-সভাপতি আজাহার আলী মালিথা সহ আরো অনেকে।
এ সময় আরো উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র ইসাহাক আলি মালিথা, সাহাপুর ইউপি চেয়ারম্যান এমলাখ হোসেন বাবু, মুলাডুলি ইউপি চেয়ারম্যান খালেক মালিথা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাবেক ভিপি আমিনুর রহমান দাদু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জহুরুল মালিথা, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আশরাফুল আবেদীন, পৌর আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ও সাবেক ভিপি ইমরুল কায়েস দ্বারা, শ্রমিকলীগ আঞ্চলিক শাখার সাংগঠনিক সম্পাদক জাহিদ হোসেন, বঙ্গবন্ধু সৈনিক লীগ জেলা শাখার যুগ্ন আহ্বায়ক জাহিদ বাবু ও পৌর কাউন্সিলা বৃন্দ সহ হাজার হাজার দলীয় নেতা কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.