ঈশ্বরগঞ্জে প্রবাসীর বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ

ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ফসলি জমিতে যাতায়াতের রাস্তা নিয়ে কথা কাটাকাটির জের ধরে সিম্মি খানম নামে এক নারীর বসতঘরে হামলা চালিয়ে ভাঙচুর, নগদ অর্থ ও সোনার গহনা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।
সিম্মি খানম উপজেলার রাজিবপুর ইউনিয়নের মাইজহাটি গ্রামের প্রবাসী শরীফুল ইসলাম স্বপনের স্ত্রী। এ ঘটনায় শুক্রবার(২৬ জানুয়ারি) রাতে সিম্মি খানম বাদী হয়ে প্রতিপক্ষের সাতজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও পাঁচজনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। এর আগে শুক্রবার দুপুরে মাইজহাটি গ্রামে এ ঘটনা ঘটে।
  অভিযোগসূত্রে জানা গেছে, সিম্মি খানম পেশায় একজন গৃহিণী। তাঁর পরিবারের সঙ্গে প্রতিবেশী একই গ্রামের মৃত ইদ্দু শেখের ছেলে মোশাররফ হোসেনের সঙ্গে জমিজমা বিষয়াদি নিয়ে বিরোধ চলে আসছে। এমতাবস্থায় শুক্রবার দুপুরের দিকে, সিম্মি খানমের ভাশুর খোকন মিয়ার সঙ্গে ফসলি জমিতে যাতায়াতের রাস্তা নিয়ে কথা কাটাকাটি হয় মোশাররফের । কথা কাটাকাটির একপর্যায়ে খোকন মিয়াকে অশ্রাব্য গালমন্দ ও মারপিট করতে উদ্যত হয় মোশাররফ। অবস্থা বেগতিক দেখে খোকন তাঁর নিজ বাড়িতে ফিরে আসে। এই ক্ষোভে কিছুক্ষণ পরে প্রতিপক্ষ  মোশাররফ তাঁর লোকজনকে ডেকে নিয়ে এসে খোকন এবং সিম্মি খানমের বাড়িতে হামলা চালিয়ে  ঘরের ভেতরে ঢুকে স্টিলের আলমারিতে রাখা নগদ ৩ লাখ ৫০ হাজার টাকা লুটে নেয়। এছাড়াও  সিম্মি খানমের গলা থেকে জোরপূর্বক আটআনা সোনার চেইন ছিনিয়ে নেয় তারা । মাটিতে পড়ে থাকা অবস্থায় সিম্মি খানমকে শ্লীলতাহানির চেষ্টা চালায় অভিযুক্ত মোশাররফ ও আজহারুল। সিম্মি খানম চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন এগিয়ে আসলে মোশাররফ ও তার লোকজন কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
এ বিষয়ে জানতে প্রতিপক্ষ মোশাররফসহ অন্যান্য অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।
ঈশ্বরগঞ্জ থানার এসআই ও তদন্ত কর্মকর্তা  ওমর ফারুক রাজু জানান, বিষয়টি তদন্তাধীন রয়েছে। তদন্তের পরে সবকিছু  জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published.