কমলনগরে পরকিয়া ও জুয়ায় আসক্ত বিদেশ ফেরত স্বামীর মারধরের স্বীকার স্ত্রী

আনোয়ার হোসেইন, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর ফলকন ইউনিয়ন ০৭(সাত)নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা মো: আলি আযম(৫৮) এর নামে দীর্ঘ দিন থেকে পরকিয়া ও জুয়ায় আসক্ত হয়ে স্ত্রীকে মারধর করার অভিযোগ উঠেছে।

শনিবার(১২ আগষ্ট)সকাল ১১(এগার)টার সময় মো:আলি আযম এর নিজ বাড়িতে ঘটনাটি ঘটে।
জানা যায় সে দীর্ঘ দিন থেকে বিভিন্ন নেশা সহ পরকিয়া ও জুয়ায় আসক্ত ছিল। পরকিয়া করে এই পর্যন্ত ০২ টি বিয়েও করেছিল। এ নিয়ে স্ত্রীর সাথে প্রায়ই ঝগড়া হতো । ঘটনার দিন সারা রাত জুয়া খেলে টাকা-পয়সা হারিয়ে সকালে ঘরে আসলে স্থী জানতে চাওয়া মাত্রই বেধড়ক মার ধর করে স্ত্রীকে ঘর থেকে বের করে দেয়।
বর্তমানে তার ০২ ছেলে ও ০১ জন মেয়ে রয়েছে। বড় ছেলের বয়স প্রায় ৩৩ বছর। এ ঘটনায় বড় ছেলে বাধা দিলে তাকেও মারধর করে ।

এ ব্যাপারে স্থানীয় ওয়ার্ডের মেম্বার আনোয়ার হোসেন বলেন,মানুষের খারাপের কিছু বৈশিষ্ট থাকে কিন্তু এর কোন বৈশিষ্ট নেই। এই মহিলা তার প্রথম স্ত্রী দীর্ঘ দিন থেকে কারনে অকারনে বাড়িতে এসেই স্ত্রীকে মারধর করে। আমরা এবং এলাকার গণ্যমান্য ব্যাক্তিরা এর বহু সালিশ করেও কিছু করা যায়নি । কয়েক দিন গেলেই আবার একই জামেলা করে । আমার মতে এই আলি আযম এর বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেওয়া প্রয়োজন। তা না হলে এদের দীর্ঘ দিনের এই দাম্পত্য জীবন ভেঙ্গে যাওয়ার সম্ভাবনা আছে ।

এ দিকে মো:আলি আযম এর বড় ছেলে স্থানীয় লোকদের সহযোগীতা নিয়ে তার বয়স্ক মাকে বাড়িতে দিয়ে আসলে এলাকাবাসীকে মো: আলি আযম তার স্ত্রীকে তালাক দিবে বলে হুমকি দেয় । তথ্যটি সংগ্রহ করা পর্যন্ত এখনো এ ব্যাপারে থানায় কোন অভিযোগ দেওয়া হয়নি বলে পারিবারিক সুত্রে জানা যায় ।

Leave a Reply

Your email address will not be published.