চুরি হওয়া অটো চার্জার ও অটো ভ্যান উদ্ধার-বিরামপুর দিনাজপুর

মোঃ নয়ন মিয়া, দিনাজপুর জেলা প্রতিনিধি: রাত্রি অনুমান ০৪ঃ২০ ঘটিকার সময় বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে বাদী মোঃ লাতিফুল খাবির (৩০), পিতা-মোঃ রফিকুল ইসলাম, সাং-জোয়ালকামড়া (পূ্র্বপাড়া), থানা-বিরামপুর, জেলা-দিনাজপুর এর বসতবাড়ির পূর্ব দুয়ারী ইটের ছাপড়া শয়ন ঘরের বারান্দা হতে ১০/০৭/২০২৩ খ্রিঃ তারিখ রাত্রী অনুমান ১১.৩০ ঘটিকা হতে ১১/০৭/২০২৩ খ্রিঃ তারিখ রাত্রী অনুমান ০২.০০ ঘটিকার মধ্যে চুরি হওয়া একটি অটো চার্জার ও একটি অটো ভ্যান উদ্ধার করা হয়েছে।

এই ঘটনায় ১। মোঃ আইনুল হোসেন (২৮), পিতা- মৃত নজির হোসেন, সাং-চিয়ার, ২। মোঃ রাসেল মন্ডল (৩০), পিতা-মোঃ রশিদ মন্ডল, সাং- ভেউর, উভয় থানা- গোবিন্দগঞ্জ, জেলা-গাইবান্ধা, ৩। মোঃ হাফিজুল ইসলাম (৪৫), পিতা- মৃত কাফাজ উদ্দিন ও ৪। মোঃ সাব্বির হোসেন (২১), পিতা- মোঃ হাফিজুল ইসলাম, উভয় সাং- জোয়াল কামড়া(পূর্বপাড়া), থানাঃ বিরামপুর, জেলা- দিনাজপুরদেরকে গ্রেফতার করা হয়েছে। এ সংক্রান্তে বিরামপুর থানার মামলা নং-০৭, তাং- ১১/০৭/২০২৩ খ্রিঃ, ধারা-379/457 The Penal Code, 1860 রুজু করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। জড়িত অন্যান্য আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। উদ্ধারকারী অফিসার এসআই/মোঃ শরিফুল ইসলাম শাকিল ও সঙ্গীয় অফিসার ফোর্স।

অভিযান চলমান আছে। সুনির্দিষ্ট তথ্য দিন, সেবা নিন।

Leave a Reply

Your email address will not be published.