জয়পুরহাটের জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে যুবককে কুপিয়ে গুরুতর জখম করেছে

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবিতে জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে পূর্ব পরিকল্পনা অনুযায়ী হত্যার উদ্দেশ্যে শামীম হোসেন ((৩০) নামের এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষ।

শামীম উপজেলার মোহম্মদপুর ইউনিয়নের বেলখুর গ্রামের মোঃ আনতাজ আলীর ছেলে। এ ঘটনায় থানায় আনতাজ আলী বাদী হয়ে একটি অভিযোগ করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত ইসাহাক বাড়ীতে তালা দিয়ে পালিয়ে যায় ইসাহাক একই গ্রামের মৃত দারাজ আলীর ছেলে।

অভিযোগ ও সরে জমিনে গিয়ে জানা যায়, উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বেলখুর গ্রামের মৃত মোহাম্মদ আলীর পুত্র আনতাজ আলীর সাথে একই গ্রামের মৃত দারাজ আলীর পুত্র ইসাহাক আলীর জমি জমা সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে।

এই নিয়ে প্রতিপক্ষ ইসাহাক আলী আনতাজ আলীর বিরুদ্ধে আদালতে ৩টি মিথ্যা মামলা দায়ের করেছেন ইতিমধ্যে ২টি মামলার রায় তাদের বিপক্ষে যায়। এমন অবস্থায় ২০ সেপ্টেম্বর বুধবার বিকেলে আনতাজ আলীর পুত্র শামীমকে মোবাইল ফোনে ডেকে নিয়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ইসাহাক সহ কয়েক জন খুর , কোদাল , লাঠি দিয়ে বেধরক মারপিট করে ও কপালে , হাতে – পায়ে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।

এ সময় আশ পাশের লোকজন তাকে উদ্ধার করে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশংকা জনক অবস্থা হওয়াই তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নেয়া হয়

ঘটনার বিষয়ে জানতে ইসাহাক আলীর বাড়ীতে গিয়ে বাড়ি তালাবদ্ধ পাওয়া যায়।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মিনাজুল ইসলাম বলেন, ঘটনা শুনে এলাকায় গেলে কোন পক্ষকেই পাইনি। তবে তাদের জমিজমা সংক্রান্ত ঘটনার জেরে শামীমকে গুরুত্বর জখম করেছে বলে জানতে পারি বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published.