জয়পুরহাটে ক্ষেতলালে গৃহবধূর মাথার চুল কেটে নির্যাতন থানায় মামলা গ্রেফতার-১

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাট ক্ষেতলালে এক গৃহবধূর মাথার চুল কেটে নির্যাতন এর ঘটনা ঘটেছে। এবিষয়ে ভুক্তভোগী গৃহবধূর স্বামী বাদী হয়ে দুই জনকে আসামী করে ক্ষেতলাল থানায় একটি মামলা করেছেন। গত বুধবার রাতে পৌর এলাকার হেরাকুলা গ্রামে এই ঘটনাটি ঘটে। ভুক্তভোগী ওই গৃহবধূ পৌর এলাকার হেরাকুলা গ্রামের মৃত রায়হান মন্ডলের ছেলে তুহিন মন্ডল এর স্ত্রী।

এ ঘটনায় আসামী দুজন হলেন, একই এলাকার মৃত একরাম এর ছেলে সাইফুল ইসলাম (৪২) এবং সাইফুল এর ছেলে শান্ত (২৪)।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ক্ষেতলাল পৌর এলাকার হেরাকুলা গ্রামের তুহিন মন্ডল এবং একই এলাকার সাইফুল ইসলাম দুই পরিবারের মধ্যে পূর্ব থেকেই জমিজমা সংক্রান্ত বিরোধ ছিল। কিছুদিন পূর্বে ভুক্তভোগী ওই গৃহবধূ এই মামলাল ১নং আসামীর বিরুদ্ধে বিজ্ঞ আদালতে একটি মামলা করেন সেই জের ধরে গত বুধবার রাত ১১ টার সময় ভুক্তভোগীর স্বামীর বাড়িতে এসে অভিযুক্ত সাইফুল ও তার ছেলে শান্ত মিলে ওই গৃহবধূকে বেধরক পেটাতে থাকে। বাড়ি ঘরের জিনিস পত্র ভাংচুর করে এবং এক পর্যায়ে দেশীয় ধারালো অস্ত্র ছুরি দিয়ে ওই গৃহবধূর মাথার চুল কেটে দেয়। পরে এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী তুহিন মন্ডল বাদী হয়ে দু’জনকে আসামী করে ক্ষেতলাল থানায় মামলা করেন। থানা পুলিশ এ মামলার ২নং আসামী শান্তকে গ্রেফতার করেছে।

অমানবিক এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে নির্যাতনকারীদের দ্রুত গ্রেফতারসহ কঠোর শাস্তি দাবি করেছেন স্থানীয়রা।

এ বিষয়ে ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, গৃহবধূর মাথার চুল কেটে দেওয়ার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ইতিমধ্যেই একজন আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। অপর আসামী পলাতক রয়েছে তাকে গ্রেফতারের চেষ্টা চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.