জয়পুরহাটে জিন-ভূতের আঁচড়ে গৃহবধূর শ্লীলতাহানি মসজিদের ইমাম আটক

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাট পাঁচবিবি উপজেলাতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের এক গৃহবধূ জিন-ভূতের আছর থেকে রক্ষা পেতে গ্রামের মসজিদের ইমামের কাছে ঝাড়-ফুঁ নিতে যান। এসময় ঘরের বাতি বন্ধ করে ওই গৃহবধূর স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি ঘটায়। এঘটনায় ভুক্তভোগী গৃহবধূর মা বাদি হয়ে থানায় মামলা করে।

আজ (১০ সেপ্টেম্বর)রবিবার মসজিদের ইমামকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃত ইমাম হলেন ,পাঁচবিবি উপজেলার কামার পাড়া গ্রামের মৃত শাহাদত হোসেনের ছেলে ফরিদ উদ্দীন (৩৭)।

মামলার বিবরণে সূত্রে জানা গেছে যে, কিছুদিন থেকে রাতে ঘুমের মধ্যে ওই গৃহবধূ জিন-ভূতের আছর ও খারাপ স্বপ্ন দেখে ভয় পেতেন। এজন্য গ্রামের মসজিদের ইমাম ফরিদ উদ্দীনের স্মরণাপন্ন হলে ওই গৃহবধূকে নিয়ে ফরিদ উদ্দীনের ঘরে আসতে বলে।

ইমামের কথা মতো শনিবার সন্ধ্যার দিকে গৃহবধূকে নিয়ে তার মা ওই মসজিদের ইমামের ঘরে নিয়ে যায়। পরে গৃহবধূকে মেঝেতে বসতে বলে তার মা ও সঙ্গে থাকা ব্যাক্তিকে বাইর থেকে বোতলে পানি আনতে বলেন। এই সুযোগে মসজিদের ওই ইমাম ঘরে বাতি বন্ধ করে জিন ছাড়ার নামে গৃহবধূর স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি ঘটায়। পরে বাড়ি ফিরে ওই গৃহবধূ পরিবারের সবাইকে জানালে তার মা বাদী হয়ে থানায় মামলা করেন।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় দুপুরে ভুক্তভোগীর পরিবার বাদী হয়ে থানায় মামলা করলে আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.