জয়পুরহাটে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত পলাতক আসামী আটক

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাটে পাঁচবিবি উপজেলার রতনপুর এলাকা থেকে মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী তারেক আকন্দকে দীর্ঘ ১১ বছর পর পলাতক থাকার গ্রেফতার করেছে জয়পুরহাট র‍্যাব-৫।

আজ শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন, জয়পুরহাট র‍্যাবের ভারপ্রাপ্ত অধিনায়ক রফিকুল ইসলাম।

জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলামেরও স্কোয়াড কমান্ডার ইমদাদ হোসেন বিপুলের নেতৃত্বে অভিযান চালিয়ে মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীকে পাঁচবিবি উপজেলার রতনপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন যারা,পাঁচবিবি উপজেলার রতনপুর গ্রামের বাসিন্দা এনামুল আকন্দ ছেলে, তারেক আকন্দ(২৯) ।

মামলার বিবরণে সূত্রে জানা যে, ২০১২ সালের ১৩ এপ্রিল জয়পুরহাট জেলার পুরানাপৈল এলাকায় ফেন্সিডিল পাচারের সংবাদ শুনে জেলা গোয়েন্দা পুলিশর (ডিবি)র কাছে।এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ তারেককে আটক করেন ডিবি পুলিশ। ঐ ঘটনায় সেদিনই ডিবি পুলিশ এর কর্মকতা এসআই জাহাঙ্গীর আলম বাদী হয়ে সদর থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

উক্ত মামলায় গত ২২ আগস্ট অতিঃ জেলা ও দায়রা জজ-২ আদালত বিজ্ঞ বিচারক যাবজ্জীবন কারাদণ্ডের রায় প্রদান করেন। আসামী জামিন নেওয়ার পর থেকেই পলাতক ছিল ফলে বিজ্ঞ বিচারক তার বিরুদ্ধ গ্রেফতারী পরোয়ানা জারী করেন।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগতভাবে ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published.