জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়িত হলে জাতীয় চার নেতার আত্মার প্রতি শ্রদ্ধা জানানো হবে-নুরুজ্জামান বিশ্বাস এমপি

আশরাফুল আবেদীন, ঈশ্বরদী প্রতিনিধি: বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাত বার্ষিকীতে জাতীয় চার নেতা কল্যাণ পরিষদ টুংগীপাড়া উপজেলা শাখার উদ্যোগে এক বিশাল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৯ আগস্ট মঙ্গলবার বিকেলে টুঙ্গিপাড়ার রাসেল পার্কে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। টুঙ্গিপাড়া জাতীয় চার নেতা কল্যাণ পরিষদের সভাপতি বোরহান উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল উপস্থিত ছিলেন জাতীয় চার নেতা কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদের কন্যা শারমিন আহমেদ রিপি, প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য জাতীয় চার নেতা কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

প্রধান আলোচকের বক্তব্যে তিনি বলেন, “বঙ্গবন্ধুর মধ্যেই নিহিত আছে জাতীয় চার নেতা। এই জাতীয় চার নেতা বঙ্গবন্ধু রক্তের সঙ্গে বেইমানি করেন নাই বরং বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে নিজেদের জীবন বিসর্জন দিয়েছেন। তবুও তারা লোভ-লালোসার কাছে নিজের জীবনকে ভাসিয়ে দেন নাই। জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়িত হলে জাতীয় চার নেতার আত্মার প্রতি শ্রদ্ধা জানানো হবে”।

সভায় উপস্থিত কয়েক’শ স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের উদ্দেশ্য করে তিনি বলেন, “আজ বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু স্বপ্ন বাস্তবায়ন করার জন্য নিরলস ভাবে যেভাবে চেষ্টা করছেন। বাংলাদেশকে আজকে উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বে প্রতিষ্ঠিত করেছেন। আমরা শেখ হাসিনার নেতৃত্বে আবার স্মার্ট বাংলাদেশ গড়তে চাই।শুধু চাইলেই তো হবে না এই সকল শিশুদেরকে স্মার্ট হিসাবে গড়ে তুলতে হবে। এরাই একদিন এই দেশ শাসন করবে দেশটাকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলবে। সেই সাথে এ সকল কোমলমতি শিশুদেরকে বাংলাদেশের সঠিক ইতিহাস জানাতে হবে”।

এর আগে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি ঈশ্বরদী উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিস্থলে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন। এবং বঙ্গবন্ধু সহ তার পরিবারের সকলের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন।

Leave a Reply

Your email address will not be published.