টেকনাফে পুলিশের ইয়াবাসহ মিনিট্রাক জব্দ আটক-২

কে এম নুর মোহাম্মদ, কক্সবাজার জেলা প্রতিনিধিঃ কক্সবাজারের টেকনাফের মহলখালীয়া পাড়া এলাকায়
১৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ক্রয় করে মিনিট্রাক (পিকআপ) যোগে মানিকগঞ্জ নিয়ে যাওয়ার সময় দুইজন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন-মানিকগঞ্জ সদরের আটিগ্রাম ইউনিয়নের ৬নং ওয়ার্ড, উত্তর কেষ্টি গ্রামের মো.খোরশেদ আলমের ছেলে মো. ইব্রাহীম (৪৫) ও একই এলাকার তারা মিয়ার ছেলে মো. আলম (৪০)।

শনিবার (১২ আগস্ট) দিবাগত ভোররাতে টেকনাফ সদর ইউপিস্থ মহেশখালীয়া পাড়া রাজীব বড়ুয়ার ওয়ার্কসপের সামনে থেকে মিনিট্রাকসহ (পিকআপ) তাদের আটক করা হয়।
এসময় ইয়াবা ট্যাবলেট বহনকৃত মিনিট্রাকটিও জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ।

ওসি বলেন,গোপন সংবাদের ভিত্তিতে মানিকগঞ্জ সদরের দু’জন মাদক কারবারি টেকনাফে আসার পর কয়েকদিন অবস্থা করে ইয়াবা ট্যাবলেট ক্রয় করেন।পরবর্তীতে তারা টেকনাফ সদরের মহেশখালীয়া পাড়ার রাজীব বড়ুয়ার ওয়ার্কসপ সামনে পিকআপ গাড়িতে ইয়াবা বহন করে অবস্থান করছেন। এমন সংবাদ পেয়ে শনিবার ভোররাতে আমিসহ থানার অন্যান্য অফিসার ও সঙ্গীয়
ফোর্স ঘটনাস্থলে পৌঁছে মিনিট্রাকসহ তাদের আটক
করা হয়। এসময় তাদের হেফাজত থেকে ১৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।তবে এ ঘটনায় আরও একজন মাদক কারবারি পলাতক রয়েছেন।

তিনি আরো বলেন,জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে জানতে পারি তারা মানিকগঞ্জ থেকে টেকনাফ এসে ইয়াবা ক্রয় করে কৌশলে মানিকগঞ্জসহ বিভিন্নস্থানে ইয়াবা ট্যাবলেট পাচার করতো। ধৃতদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করার পর কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.