টেকনাফে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ মদ-বিয়ারসহ মুনাফের স্ত্রী আটক,মুনাফ পলাতক

কে এম নুর মোহাম্মদ,কক্সবাজার প্রতিনিধিঃ  টেকনাফ থানাধীন চৌধুরীপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১১৫ ক্যান বিয়ার ও ৩৪টি বিদেশী মদের বোতলসহ একজন মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

আটককৃত মহিলা হলেন,টেকনাফ পৌরসভা ৭নং ওয়ার্ড
চৌধুরী পাড়া (আবুল বশরের বাড়ি) আব্দুল মুনাফের স্ত্রী
ফেরুজা খাতুন (৪০), এবং আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছানোর পূর্বেই একজন মাদক ব্যবসায়ী দ্রুত পালিয়ে যায় মর্মে ধৃত ব্যক্তির নিকট থেকে জানা যায়।

র‌্যাব সূত্রে জানা যায়, শনিবার (১৭ জুন) রাতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন টেকনাফ পৌরসভাস্থ চৌধুরীপাড়া সাকিনস্থ আবুল বশরের নিজ বসত ঘরের ভেতরে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্যসহ ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কতিপয় ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে আভিযানিক দল মাদক ব্যবসায়ী ফেরুজা খাতুন নামে এক মহিলাকে আটক করতে সক্ষম হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক তল্লাশী করে ধৃত মহিলা দেখানো মতে তার বসত ঘরের খাটের নিচে থাকা প্লাস্টিকের বস্তার ভেতর থেকে সর্বমোট ১১৫ ক্যান বিয়ার ও ৩৪টি বিদেশী কাঁচের মদের বোতল (প্রতিটির গায়ে ইংরেজীতে GLAN MASTER FINEST BLENDED WHISKY 43% VOL 70 CL লেখা আছে) উদ্ধার করা হয়।

আটককৃত মহিলা মাদক ব্যবসায়ী জানায়, সে এবং পলাতক ব্যক্তি সর্ম্পকের স্বামীসহ অদ্য উপরোল্লিখিত বিয়ারের ক্যান ও বিদেশী মদ বিক্রয়ের উদ্দেশ্যে বসত ঘরে মজুদ রেখেছিল। তারা পরস্পর যোগসাজসে বিভিন্ন পন্থা অবলম্বন করে দীর্ঘদিন যাবত বিয়ারসহ অন্যান্য মাদকদ্রব্য অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে নিজেদের হেফাজতে রেখে টেকনাফসহ কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে মর্মে জানা যায়। অদ্য উপরোল্লিখিত বিয়ার ক্যান ও বিদেশী মদসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত বিয়ার ও বিদেশী মদসহ আটককৃত মহিলা ও পলাতক ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published.