দুমকিতে চেয়ারম্যানের নাতি ইয়াবা ব্যাবসায়ী আটক

মোঃ যুবরাজ মৃধা, পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ দুমকিতে আব্দুল্লাহ আল-নোমান মৃধা নামের এক ১৪ বছরের শিশুকে ইয়াবাসহ আটক করেছে দুমকি থানা পুলিশ।আটকৃত নোমান শ্রীরামপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাসিন্দা ইউনুস আলী মৃধার ছেলে মাতা মোসাঃ নাসরিন বেগম। স্থানীয় সুত্রে জানাগেছে নোমান মৃধা বর্তমান শ্রীরামপুর ইউপি চেয়ারম্যান আজাহর মৃধার নাতি।

পুলিশ সুত্রে, জেলা পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম (বিপিএম), (পিপিএম), এর দিক নির্দেশনায় দুমকি থানার অফিসার ইনচার্জ তারেক মোহাম্মদ আবদুল হান্নান নেতৃত্বে শুক্রবার (২২-০৯-২০২৩ ইং) তারিখ দুমকি থানা এলাকায় রাত্রীকালীন জরুরী ডিউটিতে নিয়োজিত অফিসার এসআই(নিঃ)/মোঃ শাহিন হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে রাত আনুমানিক সোয়া ৮ টার সময় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর দক্ষিন পাশের মেইন গেইটের সামনের পাকা রাস্তার উপর হইতে আবদুল্লাহ আল নোমানকে আটক করেছে পুলিশ। এসময় নোমান মৃধার কাছ থেকে ১৫ পিচ অবৈধ মাদক ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বয়সে সে শিশু তার বয়স (১৪ বছর ৭ মাস ২০ দিন)। আইনের সহিত সংঘাতে জড়িত শিশুকে জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকা থেকে মাদক ক্রয় পূর্বক পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এলাকা সহ আশপাশ এলাকায় মাদক সেবীদের নিকট বিক্রয়ের করিয়ে আসছে বলে জানান।উদ্ধারকৃত মাদক নিজ হেফাজতে রাখিয়াছে বলিয়া স্বীকার করে নোমান মৃধা।

এ বিষয়ে গ্রেফতারকৃত আবদুল্লাহ আল নোমান এর বিরুদ্ধে দুমকি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ এর ৩৬(১) সারনি ১০(ক) নিয়মিত মামলা রুজু করা হয়েছে। মামলা নং-০৮, তারিখ-২২/০৯/২০২৩ ইং।

Leave a Reply

Your email address will not be published.