দেশীয় অস্ত্রসহ ৪জন ডাকাত গ্রেফতার

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাটে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৈলের দস্তপুর ভাটার মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃত  ডাকাত দলের সদস্যরা হলেন- জেলার পাঁচবিবি উপজেলার খাসবাট্টা গ্রামের মাসুম সাজ্জাদের ছেলে শিশির (১৯) একই এলাকার এনামুল হকের ছেলে ওমর আলী (২০)  খাসবা গুড়ি গ্রামের রবিউল ইসলামের ছেলে রাসেল হোসেন (১৯) ও ধলু হোসোনের ছেলে লিমন হোসেন (১৯)।
ওসি হুমায়ূন কবির বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে পুরানাপৈলের দস্তপুর ভাটার মোড় এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করা হয়।সংঘবদ্ধ চক্রটি জেলার বিভিন্ন সড়কে রাতে খালি পিকআপভ্যান নিয়ে ঘোরাঘুরি করে। সুযোগ বুঝে যাত্রীদের উঠিয়ে ফাঁকা স্থানে নিয়ে ডাকাতি করে। কখনও মালপত্র ছিনিয়ে নিয়ে ছেড়ে দেয়, কখনও বা যাত্রীদের খুন করে লাশ সড়কে ফেলে রেখে পালিয়ে যায়।
তিনি আরও জানান,  এসময় তাদের কাছ থেকে একটি চাইনিজ কুড়াল, একটি ধারালো চাকু, লোহার তৈরি পাইপ ও প্লাস্টিকের দড়ি জব্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.