পটুয়াখালীতে চারশ বোতল ফেনসিডিল ও নগদ ৬০ হাজার টাকা সহ আটক-০২

মোঃ যুবরাজ মৃধা, পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ পটুয়াখালীতে ডিবি পুলিশের বিশেষ ইউনিটের অভিযানে অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা পটুয়াখালীর নির্দেশনায়, এসআই (নিঃ)/সম্বিত রায়, জেলা গোয়েন্দা শাখা, পটুয়াখালী, সংগীয় অফিসার ও ফোর্স এর সহায়তায় পটুয়াখালী জেলার দুমকি থানাধীন আঙ্গারিয়া ইউনিয়ন ০৪নং ওয়ার্ড, হতে ৪০০(চারশত) বোতল ফেন্সিডিল এবং মাদক বিক্রির নগদ ৬০,০০০/-(ষাঁট হাজার) টাকাসহ ২ জন কে আটক করা হয়।

দুপুরে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুমকি থানার আঙ্গারিয়া ইউনিয়নের ০৪ নং ওয়ার্ডের সাতানী গ্রামের মোসাঃ আলেয়া বেগম(৫৫) এর নিজ বাড়ির পশ্চিম পাশে কলাবাগানের মধ্যে মাটির নিচে পোঁতা অবস্থায় মাদকদ্রব্য ফেন্সিডিল সংরক্ষণ করিয়া ক্রয়-বিক্রয় করিতেছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।পুলিশের উপস্থিতি টের পেয়ে ফেন্সিডিল ক্রয়- বিক্রয়কারী ০৪ জন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় দুজনকে আটক করা হয়েছে। বাকিদের আঁটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

আটককৃতরা হলেন মোসাঃ আলেয়া বেগম(৫৫), স্বামী- মোঃ মান্নান হাং, সাং- দুমকি সাতানী,৪ নং ওয়ার্ড আঙ্গারিয়া ইউপি, থানা-দুমকি, জেলা-পটুয়াখালী ২) মোঃ মহসীন শেখ(৩৮), পিতা- মৃত আঃ আজিজ শেখ, সাং- উত্তর হিরন, ০৬নং ওয়ার্ড, থানা- কোটালীপাড়া, জেলা- গোপালগঞ্জ।

উদ্ধার কৃত ফেনসিডিলের আনুমানিক অবৈধ বাজার মূল্য ষোল লক্ষ টাকা বলেও জানান তিনি। এছাড়াও মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রির নগদ ৬০ (যাঁট) হাজার টাকা জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে দুমকি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ে করে কোর্টে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.