ফকির বেশে থেকেও রক্ষা পেলোনা খুনি আটক করেছে থানা পুলিশ

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে ফকির বেশে থেকেও রক্ষা পেলোনা খুনি মোজাম আলী (৫৫)। তাকে আটক করেছে থানা পুলিশ। আটকের মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়। আটককৃত মোজাম আলী উপজেলার চকগোবিন্দ গ্রামের মো. আজিম উদ্দিনের ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, গত ১১ নভেম্বর বেলা আনুমানিক ১টার দিকে পূর্ব শত্রুতা ও জমিজমা সংক্রান্ত বিরোধের ধরে মহাদেবপুর থানার খোশালপুর-মহাদেবপুর গামী পাকা রাস্তায় চকগোবিন্দ নামক স্থানে চাকুর আঘাতে চকগোবিন্দ গ্রামের মো. সানাউল্লাহর ছেলে আব্দুস সালামের পিঠে চাকু দিয়ে আঘাত করে পালিয়ে যায় একই গ্রামের মোজাম আলী। সাথে সাথেই আব্দুস সালামকে রক্তাক্ত অবস্থায় মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহাদেবপুর থানা অফিসার ইনচার্জ মো. মোজাফফর হোসেন বলেন, এঘটনায় নিহতের ছেলে সুমন বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে মূল আসামী আটক এবং মামলার রহস্য উদঘাটনের পুলিশ তৎপর হয়। এরপর গতকাল বিকেলে বিকালে ঘটনায় জড়িত এজাহারনামীয় ১নং আসামী মোঃ মোজাম আলীকে মহাদেবপুর থানার এনায়েতপুর ইউপি এলাকা থেকে গ্রেফতার করা হয়। সে গ্রেফতার এড়ানোর লক্ষ্যে ফকিরের ছদ্মবেশ ধারণ করে ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী হত্যাকান্ডের কথা স্বীকার করে। হত্যাকান্ডে ব্যবহৃত রক্ত মাখা চাকু উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.