বদলগাছীতে সক্রিয় মটরসাইকেল চোর চক্রের পিয়াস মন্ডল গ্রেফতার

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর বদলগাছী উপজেলার ৫ নং কোলা ইউনিয়নের ঝাঁপরিতলা এলাকা থেকে মোটরসাইকেল চোরকে আটক করেছে স্থানীয় লোকজন।

আটককৃত হলেন, পিয়াস মন্ডল (৩০) পিতা-মহির মন্ডল, সাং কাশিয়ারা, থানা-আক্কেলপুর, জেলা -জয়পুরহাট। কিন্তু চুরি কার্যে জড়িত অপর আসামী রাশেদ ওরফে রুবেল (৩১) পিতা-আশরাফ আলী, সাং আবাদপুর, থানা-আক্কেলপুর, জেলা-জয়পুরহাট চোরাই মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ২৬ মে শুক্রবার অনুমানিক ০২:০০ ঘটিকার সময় কোলা ঝাপরিতলা মোড়ে জনৈক আব্দুস সালাম এর বসত বাড়ির মেইন গেটের সামনে কোলা গ্রামের আব্দুল হান্নান তার নিজ নামীয় একটি পালসার ১৫০ সিসি কালো রংয়ের মোটর সাইকেল যার চেচিস নং MD2A11CY 1KCE94389 ইঞ্জিন নং- DHYCKE70504 রেজিঃ নং- নওগাঁ ল-১২-৬৬৭৯ গাড়িটি ঘাড় লক করে জনৈক বাচ্চু হোসেন এর বাড়িতে যায়। দুপুর ০২.৪৫ ঘটিকার সময় তিনি উক্ত স্থানে গিয়ে দেখেন চোরেরা মোটরসাইকেলটি চুরি করে নিয়ে গেছে। যার বর্তমান মূল্য আনুমানিক ১,৭০,০০০/- টাকা।
অতঃপর পাশের বাড়িতে লাগানো সিসি ক্যামেরার সুত্র ধরে উক্ত মোটরসাইকেল চুরি সংঘটনের সাথে সরাসরি জড়িত পিয়াস মন্ডল কে আটক করে এলাকাবাসী। অপর চোর চক্করের আসামী রাশেদ ওরফে রুবেল চোরাই মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়।

পরে থানা পুলিশ কে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চোরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে বদলগাছী থানা অফিসার ইনচার্জ মুহা: আতিয়ার রহমান এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, মোটরসাইকেল চুরীর ঘটনায় থানায় একটি অপচুরির মামলা হয়েছে, এবং আজ দুপুরে আসামীকে জেল হাজুতে পেরণ করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published.