ভাঙ্গুড়ায় হিরোইন ব্যবসায়ী আটক

সিরাজুল ইসলাম আপন, ক্রাইম রিপোর্টার (পাবনা): পাবনার ভাঙ্গুড়ায় অভিযান চালিয়ে এক হিরোইন ব্যবসায়ীকে ১০ পুরিয়া (১গ্রাম) মাদকদ্রব্য হিরোইনসহ আটক করেছে ভাঙ্গুড়া থানা পুলিশ। শনিবার (১৪ অক্টোবর) সকাল ১১ টার দিকে উপজেলা পৌর সদরের রেলকলোনী এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃত আঃ মালেক রেলকলোনীর মৃত. হাজী মোরশেদ আলীর ছেলে ও হিরোইন ব্যবসায়ী। ভাঙ্গুড়া থানার ওসি আটকের বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন।

থানা সূত্রে জানা যায়, উপজেলা পৌর সদরের রেলকলোনী এলাকায় আঃ মালেকের নিজস্ব হার্ডওয়ারের দোকানের ভিতরে আরো ১ হিরোইন ব্যবসায়ী মহিলাসহ বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে অবস্থান করছে। এমন খবরের ভিত্তিকে ভাঙ্গুড়া থানার এসআই (নিরস্ত্র) মোঃ আকরামুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে হিরোইন ব্যবসায়ী আঃ মালেককে আটক করে। এসময় পুলিশে উপস্থিতি টের পেয়ে কৌশলে হিরোইন ব্যবসায়ী মহিলা পালিয়ে যায়। আটককৃতের দেহ তল্লাশী করে ১০ পুরিয়া হিরোইন উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আলহাজ¦ মো. রাশিদুল ইসলাম জানান, আটককৃত আঃ মালেকের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ৮(ক)/৪১ ধারায় মামলা রজ্জু করে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.