মিথ্যা মামলার প্রতিবাদে ঈশ্বরদীতে ছাত্রলীগের সংবাদ সম্মেলন

আশরাফুল আবেদীন, ঈশ্বরদী প্রতিনিধিঃ পাবনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর রাব্বিউল ইসলাম সিমান্তের নামে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে ঈশ্বরদীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সন্ধ্যায় ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে এই সংবাদ সম্মেলনের আয়োজন করে ঈশ্বরদী উপজেলা ও পৌর ছাত্রলীগ।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খন্দকার আরমান। তিনি বলেন, গত ৮ জুন বিএনপির পাতানো ঘটনায় ২ জুলাই জেলা ছাত্রলীগ নেতা মীর রাব্বিউল ইসলাম সিমান্তের নামে মিথ্যা মামলা দায়ের করেছে পাবনা জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব।

আরমান বলেন, হাবিব দীর্ঘদিন ধরে কিছু ষড়যন্ত্রকারী কুচক্রি মহলের নির্দেশে বিভিন্ন সময় নাশকতামূলক পরিবেশ তৈরি করে ঈশ্বরদীকে একটি অশান্ত এলাকায় পরিণত করতে ব্যস্ত। সে একজন বিশৃঙ্খল, মামলাবাজ ও অহংকারী ব্যক্তি। যার প্রমাণ মেলে পাবনার ৮ জুনের ঘটনায়। হাবিব সুযোগ পেলেই বিভিন্ন মিটিংয়ে উস্কানিমূলক বক্তব্য দিয়ে থাকেন।

আরমান আরো বলেন, বিগত ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনেও হাবিব ছাত্রলীগ যুবলীগের নামে মিথ্যা মামলা দিয়েছিল। আমিও তখন সেই মামলার ১১নং আসামি ছিলাম। পরে কোর্টে মিথ্যা মামলা প্রমাণিত হওয়ায় আমি বেকসুর খালাস পায়। সে শুধু দাঙ্গা ও মামলাবাজই নয়, সে প্রচণ্ডরকমের বেয়াদবও। এই হাবিব বিভিন্ন টকশো ও মিটিংয়ে আমাদের প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনার নাম অসম্মানজনকভাবে সম্বোধন করে। তার এই বেয়াদবির ধৃষ্ঠতা দেখে আমরা ঈশ্বরদী উপজেলা ও পৌর ছাত্রলীগ বিস্মিত ও মর্মাহত।

সংবাদ সম্মেলনে আরমান বলেন, আমরা হাবিবুর রহমান হাবিবকে আজকের এই সংবাদ সম্মেলনের মাধ্যমে স্পষ্টভাবে জানিয়ে দিতে চায়, ভবিষ্যতে নেত্রীর নাম এভাবে কটাক্ষ করে সম্বোধন করলে হাবিবকে ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগ অবাঞ্চিত ঘোষণা করবে। জননেত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় বাংলাদেশের মিডিয়া এখন সম্পূর্ণ প্রভাবমুক্ত। তাই মিডিয়াকে অনুরোধ করছি হাবিবুর রহমান হাবিবের মত অহংকারী ও দেশবিরোধী ব্যক্তিত্বকে টকশোর প্রচারণা থেকে বিরত রাখতে।
সংবাদ সম্মেলনে পাবনা জেলা ছাত্রলীগের সংগ্রামী সাধারণ সম্পাদকের নামে দায়েরকৃত মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রত্যাহারের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানান ছাত্রলীগ নেতা খন্দকার আরমান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ হাসান, দাশুড়িয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইয়ারুল ইসলাম সাগর, সাধারণ সম্পাদক মাহামুদুল হাসান মামুন, সাহাপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি খায়রুজ্জামান দিপুসহ বিপুল সংখ্যাক নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published.