মেয়ে জামাইয়ের বাসায় পৌঁছানো হলো না দম্পত্তির সড়কে ঝড়ল প্রাণ

মোঃ নয়ন মিয়া, দিনাজপুর জেলা প্রতিনিধি: দুপুরে ১৮ বছরের নাতীকে সাথে নিয়ে ইজিবাইকে করে পার্বতীপুর থেকে সদর উপজেলার ১ নং চেহেলগাজী ইউনিয়নের রানীগঞ্জ মোড় এলাকায় মেয়ে জামাইয়ের বাসার উদ্দেশ্যে রওনা হয়েছিলেন দম্পত্তি।

অনেকটা পথ পারি দিয়ে এসে প্রায় ৪ কিমি রাস্তা বাকি থাকতেই ভয়াবহ সড়ক দূর্ঘটনার শিকার হয়ে নিমেশেই ঝড়েই গেলো তাদের তাজা প্রাণ।

শুক্রবার বিকেল চারটায় দিনাজপুর শহরের বাসটার্মিনাল এলাকায় ইজিবাইক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে স্বামী ও স্ত্রী নিহত হয়েছে। এসময় ইজিবাইকের চালকসহ দুইজন গুরুতর আহত হয়েছে। আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় নিহত স্বামী স্ত্রী হলেন পার্বতীপুর উপজেলা চন্ডিপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের দক্ষিণ সালান্দার আদিবাসী পাড়ার মঙ্গল মুর্মু (৬৮) ও মালতি হাসদা (৫০)।

আহতরা হলেন ইজি বাইক চালক পার্বতীপুর উপজেলার দুর্গাপুর গ্রামের ধনী শাহের ছেলে মহসিন আলী (৩৭) ও নিহত স্বামী স্ত্রীর নাতি দিনাজপুর সদর উপজেলার ১ নং চেহেলগাজী ইউনিয়নের রানীগঞ্জ আদিবাসী পাড়ার বিপ্লব হাসদা (১৮)।

নিহত দম্পতির ছেলে নরেন মূর্মূ বলেন, দুপুরে বাবা-মা ভাগিনা কে সাথে নিয়ে আমার বোনের বাসায় যাচ্ছিলো। রাস্তায় দূর্ঘটনায় তাদের করুন মৃত্যু হলো।

দূর্ঘটনার বিষয়ে দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীরুল ইসলাম জানান, দুর্ঘটনা কবলিত ইজিবাইক ও ঘাতক বাস আটক করা হয়েছে। ঘাতক বাসের চালক ও হেলপাররা পালিয়ে গেছে।

এদিকে দূর্ঘটনার খবর পেয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে আসেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবাশীষ চৌধুরী। এসময় জেলা প্রাশাসকের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা ট্রাস্ট থেকে নিহত দম্পতি পরিবার ও আহত পরিবারের মাঝে নগদ আর্থিক সহায়তা প্রদান করেন। এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রমিজ আলম উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.