মোটরসাইকেল চুরির টাকায় স্ত্রীকে নিয়ে কুয়াকাটা ঘুরতে এসে আটক যুবক

মোঃ যুবরাজ মৃধা, পটুয়াখালী প্রতিনিধিঃ মোটরসাইকেল চুরি করে বিক্রির টাকা দিয়ে স্ত্রীকে নিয়ে পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্রসৈকতে ভ্রমণে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছেন রাকিব হোসেন (২৫) নামের এক যুবক। সোমবার (১৭ জুলাই) দুপুরে কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্ট থেকে তাকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে মোটরসাইকেল চুরির কথা স্বীকার করে তিনি।

আটক রাকিব বরিশাল বন্দরের দিনারের পোল এলাকার বাসিন্দা দেলোয়ারের ছেলে।

পুলিশ জানায়, রোববার (১৫ জুলাই) পটুয়াখালী সদরের কাজীপাড়া এলাকা থেকে ইঞ্জিনিয়ারিং আবু তাহের ইরমান নামের এক ব্যক্তির অফিসের নিচ থেকে একটি মোটরসাইকেল চুরি হয়। পরে সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে চোরের ছবি চিহ্নিত করা হয়। সোমবার কুয়াকাটা জিরো পয়েন্ট এলাকা থেকে রাকিবকে আটক করে পুলিশ। পরে মোটরসাইকেল চুরির বিষয়টি স্বীকার করেন তিনি।

পুলিশ আরও জানায়, রোববারই ওই মোটরসাইকেল বিক্রি করে দেন রাকিব। পরে সেই টাকা দিয়ে স্ত্রীকে সঙ্গে নিয়ে কুয়াকাটায় ঘুরতে আসেন।

ট্যুরিস্ট পুলিশের (কুয়াকাটা জোন) পরিদর্শক হাচনাইন পারভেজ বলেন, টহলরত সদস্যরা প্রাথমিকভাবে সন্দেহ করে রাকিবকে ট্যুরিস্ট পুলিশ বক্সে নিয়ে আসেন। পরে তার সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করে চুরিকালীন পোশাক পাওয়া যায়। তাকে থানাপুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম খান বলেন, রাতেই মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। আসামিকে পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published.