সরিষাবাড়িতে স্বাক্ষর জাল করে নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, জামালপুর : জামালপুর সরিষাবাডী উপজেলার পঞ্চাশী রেজাউল হক কাবেরিয়া দাখিল মাদ্রাসা’র ম্যানেজিং কমিটির বিদ্যুৎসাহী সদস্যের স্বাক্ষর জাল করে নিরাপত্তা প্রহরী, নৈশ প্রহরী ও আয়া পদে অর্থের মাধ্যমে নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে মানববন্ধন করেছে মাদ্রাসা’র ম্যানেজিং কমিটির একাংশ ও এলাকাবাসী। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) পঞ্চাশী রেজাউল হক কাবেরিয়া দাখিল মাদ্রাসা’র প্রাঙ্গনে এ মানববন্ধন করেন ম্যনিজিং কমিটির অভিভাবক সদস্য ও স্থানীয় এলাকাবাসী। পঞ্চাশী রেজাউল হক কাবেরিয়া দাখিল মাদ্রাসা’র সুপার এম এ মান্নান ও মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি জুলফিকার আলী বাদশার বিরুদ্ধে বিদ্যুৎসাহী সদস্যের স্বাক্ষর জাল করে উৎকোচের মাধ্যমে নিয়োগ বাণিজ্যের অভিযোগ এনে এ মানববন্ধন করেছেন।

মানববন্ধন শেষে সমাবেশে বক্তব্য রাখেন, মাদ্রাসার জমিদাতা শরাফত আলী, সদস্য খলিলুর রহমান, এলাকাবাসীর পক্ষে কালিকাপুর গ্রামের আলহাজ্ব আব্দুস সামাদ সরকার , হযরত আলী , জহুরুল ইসলাম কাজল প্রমুখ। এতে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।

বক্তারা বলেন, পঞ্চাশী রেজাউল হক কাবেরিয়া দাখিল মাদ্রাসা’র ম্যানেজিং কমিটির সভাপতি ও মাদ্রাসা সুপার এর যোগসাজশে নানা অনিয়ম বাস্তবায়ন করতে কমিটির সদস্যদের তোয়াক্কা না করে নিজেদের মনগড়া সিদ্ধান্ত মোতাবেক কাজ করেন। সুপার গত তিন মাস যাবৎ মাদ্রাসায় না এসে হাজিরা খাতায় গোপনে স্বাক্ষর করেন। মাদ্রাসা ম্যানেজিং কমিটির বিদ্যুৎসাহী সদস্য তোফাজ্জল হোসেন বলেন, মাদ্রাসা সুপার ও সভাপতি আমার স্বাক্ষর জাল করে নিয়োগ বাণিজ্য করেছে। আমি তাদের এ অন্যায় ও দুর্নীতির প্রতিবাদ জানাচ্ছি। এ নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে বলেও জানান তিনি। সংশ্লিষ্ট প্রশাসনের আশুদৃষ্টি কামনা করেছেন মানববন্ধনকারীরা।

Leave a Reply

Your email address will not be published.