ঈশ্বরদীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর উদ্বোধন

আশরাফুল আবেদীন, ঈশ্বরদী প্রতিনিধিঃ ঈশ্বরদীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট- ২০২৩ এর উদ্বোধন করলেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

অদ্য সোমবার (২৪ জুলাই) মিরকামারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বিভিন্ন প্রাইমারি স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে এই ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। ছলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবলু মালিথার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাস উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদ আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু ও উপজেলা পরিষদের দুই ভাইস চেয়ারম্যানবৃন্দ।

কোরআন তেলাওয়াত ও পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা এবং সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরজাহান বিশ্বাস এমপি বিভিন্ন প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষকের হাতে ফুটবল তুলে দিয়ে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published.