কেশবপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ত্রিমোহিনী ইউনিয়ন চ্যাম্পিয়ন

শামীম আখতার (নিজস্ব প্রতিবেদক) কেশবপুরে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং উপজেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় বুধবার (৩১ জুলাই) বিকেলে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ত্রিমোহিনী ইউনিয়ন ১-০ গোলের ব্যবধানে সদর ইউনিয়নকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

 

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার তুহিন হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে খেলায় চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের ট্রফি এবং পুরস্কার তুলে দেন যশোর-কেশবপুরের সংসদ সদস্য আজিজুল ইসলাম (খন্দকার আজিজ)।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হোসেন, কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইকবাল। 

 

খেলায় প্রধান রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন আতিয়ার রহমান, সহকারী রেফারি ছিলেন, শওকত হোসেন, কামরুজ্জামান এবং চতুর্থ রেফারি ছিলেন এবং আব্দুল কুদ্দুস, ম্যাচ কমিশনার ছিলেন বিপুল মন্ডল।

খেলায় ধারাভাষ্যকার হিসেবে ছিলেন রেজাউল ইসলাম ও হাফিজুর রহমান।

 

ত্রিমোহিনী ও সদর ইউনিয়নের অনুষ্ঠিত ফাইনাল খেলা নির্দিষ্ট সময়ে পাঁজিয়া ইউনিয়ন ১-০ গোলের ব্যবধানে সদর ইউনিয়নকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

 

খেলা শেষে কেশবপুর উপজেলা ফুটবল কল্যাণ সমিতির পক্ষ থেকে বিজয়ী ত্রিমোহিনী ইউনিয়ন ফুটবল একাদশ দলের ২২ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় তাইজুল ইসলামকে সেরা গোলরক্ষক পুরস্কার এবং দলীয় অধিনায়ক ১১ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় হাসিবুল ইসলামকে ম্যান অফ দ্যা টুর্নামেন্টের পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

 

ফুটবল খেলা উপভোগ করতে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের চারপাশে দর্শকদের উপস্থিতি ছিল লক্ষণীয়। শুধু তাই নয়! খেলা উপভোগ করতে পৌর ভবনের ছাদে, কেশবপুর মধু শিক্ষা নিকেতন মাধ্যমিক বিদ্যালয়ের ছাদসহ বিভিন্ন বাসা বাড়ির ছাদে বসে দর্শকদের খেলা উপভোগ করতে দেখা গেছে। তবে, খেলা উপভোগ করতে আসা হাজার হাজার দর্শকের সমাগম ঘটলেও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর নজরদারিতে কোন প্রকার অপ্রতিকার ঘটনা ঘটেনি। হাজার-হাজার দর্শক মনোরম ও শান্তিপূর্ণ পরিবেশে খেলা উপভোগ করতে পেরে ফুটবল প্রেমীদের অনেকেই উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আয়োজক কমিটির সকল নেতৃবৃন্দকে সাধুবাদ ও ধন্যবাদ জানিয়েছেন।

 

এসময় উপস্থিত ছিলেন, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার সজীব সাহা, উপজেলা সমাজসেবা অফিসার আলমগীর হোসেন, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার সুজন কুমার চন্দ্র, সহকারী উপজেলা প্রোগ্রামার আব্দুস সামাদ, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রভাষক আলাউদ্দিন আলা, ত্রিমোহিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আনিছুর রহমান, ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার সভাপতি শামীম আখতার মুকুল, যুগ্ন সাধারণ সম্পাদক এনামুল হাসান নাঈম, কেশবপুর উপজেলা ফুটবল কল্যাণ সমিতির সভাপতি জয় সাহা প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.