গুলশানের অ্যালান্তোয় ক্রিকেট সিএপিএলের ক্যাপ্টেইন্স মিট

নিজেস্ব প্রতিনিধিঃ কর্পোরেট ক্রিকেট মৌসুম মাঠে গড়ানোর আগে সিএপিএলের ক্যাপ্টেইন্স মিট হয়ে গেল গতকাল (৩১ জুলাই, সোমবার) রাজধানীর গুলশানের অ্যালান্তো বুফে রেস্টুরেন্টে।

সিএপিএলের কার্যক্রম সোমবার আনুষ্ঠানিকভাবে শুরু হলো ম্যানেজমেন্ট কমিটির আয়োজিত ক্যাপ্টেইন্স মিট ও ডিনারের মাধ্যমে। সভায় টুর্নামেন্টের নিয়ম-কানুন ও ম্যাচের সময় সূচী নিয়ে আলোচনা করা হয় এবং যাবতীয় জিজ্ঞাসার উত্তর দেওয়া হয়। সভাটি সফলভাবে পরিচালনা করেন সিএপিএলের সভাপতি মোহাম্মদ আশিক রহমান ও সাধারণ সম্পাদক রাফসান এ জান। এতে অংশগ্রহণ করেন অংশগ্রহণকারী সকল দলের অধিনায়ক ও সহ-অধিনায়ক।

অনুষ্ঠানে সব দলের সদস্যরা আসন্ন টুর্নামেন্টে ভ্রার্তৃত্ববোধ ও শৃঙ্খলা বজায় রেখে খেলার ব্যাপারে প্রতিশ্রুতি জানান।

সভায় সভাপতি মোহাম্মদ আশিক রহমান সুন্দর এবং সুষ্ঠু একটি প্রতিযোগীতাপূর্ণ টুর্ণামেণ্ট আয়োজনের আশ্বাস দেন। সাধারণ সম্পাদক রাফসান এ জান সিপিএল এর প্রথম আসরেই সাড়া জাগানো টুর্ণামেন্ট আয়োজন করার প্রতিশ্রুতি দিয়ে বলেন, “প্রথম আসর থেকেই আয়োজনে প্রশাদারিত্বের প্রমাণ পাবেন। ৬ দল নিয়ে শুরু করছি, সকলের ইতিবাচক মনোভাব এবং সমর্থন পেলে এটাকে সর্বোচ্চ পর্যায়ে নিয়ে যেতে পারব বলে আশা করছি।”

সিএপিএল শুরু হচ্ছে আগামী ৪ অগাস্ট প্রফেসর হামিদুর রহমান স্টেডিয়ামে। টুর্নামেন্টের নিয়মিত আপডেট জানতে চোখ রাখুন কালের সংবাদ ও কে.বাংলা টিভিতে।