স্বাধীনতা বিরোধীর হাত ধরে আবারো ক্ষমতায় আসতে চায় কি বিএনপি

কালের সংবাদ ডেক্সঃ আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে বিএনপি এবং এর অঙ্গসহযোগী সংগঠনের ও জামাতের সর্বস্তরের নেতাকর্মীসহ জনগণের প্রতি আহ্বান বিএনপি ও জামাত নেতাদের।

বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই আহ্বান।

নতুন ঘোষণাকে সমর্থন জানাচ্ছি এবং এই ভয়াবহ দানবীয় খুনি শাসকগোষ্ঠীর পতনের লক্ষ্যে সকল রাজনৈতিক দল, সংগঠন, ব্যক্তি, পেশাজীবী, শ্রমিক, কৃষকসহ আপামর জনসাধারণকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানাচ্ছে।

বিএনপি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের তথা আপামর জনসাধারণের উত্থাপিত একদফা ঘোষণাপত্রের সঙ্গে সম্পূর্ণ একাত্মতা ঘোষণা করছে। বিএনপি জাতির এই চরম ক্রান্তিলগ্নে দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে গণতন্ত্রপ্রিয় আপামর জনসাধারণ এবং বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীদের প্রতি রাজপথে নেমে এসে ছাত্র-জনতার সঙ্গে একাত্ম হয়ে গণহত্যাকারী স্বৈরাচারী সরকারের পতন ত্বরান্বিত করতে অসহযোগ আন্দোলন সফল করার আহ্বান জানাচ্ছে।

অনেক ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে চললেও দলটির রাজনীতির গতিপথ নির্ধারিত হয়নি। বরং অনেকটা এলোমেলো অবস্থার মধ্য দিয়ে বিএনপির কর্মকৌশল নির্ধারণ ও বাস্তবায়ন চলছে। পরপর চারটি নির্বাচনে ব্যর্থ হলেও এ নিয়ে কোনো পর্যালোচনা বা রিভিউ বৈঠক হয়নি।

সাধারণ জনগনের ধারনা বিএনপি কি স্বাধীনতা বিরোধীর হাত ধরে আবারো ক্ষমতায় আসতে চায়।

Leave a Reply

Your email address will not be published.