ঈশ্বরদীতে যথাযোগ্য মর্যাদায় শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিক পালিত

আশরাফুল আবেদীন, ঈশ্বরদী প্রতিনিধি: যথাযোগ্য মর্যাদায় ঈশ্বরদীতে বাংলাদেশ আওয়ামী লীগ উপজেলা শাখা ও উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মদিন পালিত হয়েছে।

দিনটি উপলক্ষে শনিবার (০৫ আগস্ট) উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সকল অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইসহাক আলী মালিথা সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলে।

এদিকে সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বরে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতি শ্রদ্ধার্পণ শেষে স্মৃতিচারণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) টি এম রাহসিন কবিব। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস। একাডেমিক সুপার আরিফুল ইসলামের সঞ্চলনায় স্বাগত বক্তব্য দেন, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: অহিদুজ্জামান, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, সাংবাদিক গোপাল অধিকারী।

এসময় উপস্থিত ছিলেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তৌহিদুল ইসলাম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনা ‘খ’ সার্কেলের ওসি আব্দুল্লাহ আল মামুন, সমাজসেবা কর্মকর্তা মাসুদ রানা প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করা হয় এবং বাঙ্গালীর শোকের মাস উপলক্ষে নিহত সকল শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিবরতা পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.