কালুখালী উপজেলা বানজানা গ্রামে প্রতিবন্ধী পরিবারে মাঝে Earn N live এর পক্ষ থেকে দুইটি ছাগল বিতরণ

নিজস্ব প্রতিবেদক, আশিক হাসান সীমান্ত: রাজবাড়ী জেলা কালুখালী উপজেলা মৃর্গী ইউনিয়ন বানজানা গ্রামে একটি অসহায় প্রতিবন্ধী পরিবারে মাঝে Earn N live এর পক্ষ থেকে দুইটি ছাগল বিতরণ করেন।

(১৪.ই ‘মে) বিকাল ৪ ঘটিকায় প্রতিষ্ঠাতা পরিচালক ফরিদা ইয়াসমিন আক্তার জেসি’র সার্বিক তত্বাবধানে Eran N live রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে কালুখালী উপজেলা মৃর্গী ইউনিয়ন বানজানা গ্রামের একটি অসহায় পরিবারের মাঝে দুইটি ছাগল বিতরণ করেন।

সিরাজুল ইসলাম তার অসহায় প্রতিবন্ধী মেয়েকে নিয়ে সে বেশ কিছু দিন ধরে অসহায় হয়ে পড়েছেন।এবং তিনি আজ ছাগল দুটো পেয়ে খুবই খুশি হন এবং তিনি আর ও বলেন প্রতিষ্ঠাতা পরিচালক প্রবাসী ফরিদা ইয়াসমিন আক্তার জেসি হাজার ও শুকরিয়া।

তার জন্য অনেক অনেক দোয়া করি সে যেন এমন ভালো ভালো কাজ আরও করতে পাড়ে। এবং আজ যে দুটো ছাগল আমাকে দান করেছেন আমি এই দুটো ছাগল পালিত করবো এবং প্রতি মুহূর্তে নামাজ পড়ে তার জন্য দোয়া করবো।

এবং আমার এই মেয়ে কে নিয়ে আমি বেঁচে থাকতে চাই এবং তার ভবিষ্যত আমি এই দুটো ছাগল পালিত করে তাকে করে দিতে চাই।সে যেন পরবর্তী এই দুটো ছাগল ভবিষ্যতে আলাই বলাই করে নিতে পাড়ে এবং অনেক অনেক ধন্যবাদ জানাই রাজবাড়ী জেলা শাখার Earn N live এর টিম কে।

Leave a Reply

Your email address will not be published.