জয়পুরহাটে এতিম বাচ্চাদের খাবার খাওয়ালেন জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ আল-মামুন

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাট সদর উপজেলার চকবরকত ইউনিয়নের ভুটিয়াপাড়া পাকার মাথা হোসনে-আরা তালিমুল কোরআন হাফেজিয়া মাদ্রাসার ছাত্রদের দুপুরের খাবার খাওয়ালেন জয়পুরহাট জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ আল-মামুন।
আজ মঙ্গলবার (৩১অক্টোবর) দুপুরে হোসনে আরা তালিমুল কুরআন নুরানী হাফেজিয়া মাদ্রাসায় ছেলে মোঃ মোরশেদুল আলমের ৩ বছর পূর্তি  জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদের আয়োজন করেন, এতিম অসহায় ৪০ জন ছাত্রকে খাওয়ানোর এ মহান উদ্যোগ নিয়েছেন ডিবি (ওসি) শাহেদ আল-মামুন।
অত্র মাদ্রাসার মহতামীম মওলানা মোঃ ইউনুস আলী বলেন আমাদের সমাজে ঢোলঢাক বাজনা বাজিয়ে আয়োজন করে কিন্তু (ডিবি) ওসি স্যার যে এতিম অসহায়দের খাওয়ানোর আয়োজন করেছে তাতে আমরা খুব খুশি।
ধলাহারা সিদ্দিকীয়া দাখিল সহকারী সুপার মওলানা মোঃ লুৎফর রহমান বলেন এইভাবে এতিম অসহায়দের নিয়ে চিন্তা করে যে মানবিকতা দেখিয়েছেন  বিত্তবান মানুষ গুলি যদি এইভাবে ভাবে এগিয়ে আসে সমাজ এবং দেশ বদলে যাবে।
জেলা গোয়েন্দা শাখার ভারপ্রপ্ত কর্মকর্তা ওসি (ডিবি) শাহেদ আল-মামুনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন, এবং এমন উদরতাকে সাধু বাদ জানায় মাদ্রাসা কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published.