ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যানের ইন্তেকাল

আশরাফুল আবেদীন, ঈশ্বরদী প্রতিনিধি ঃঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস (৮২) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে—রাজিউন)।
শনিবার (২০ জানুয়ারি) সকাল ১০টা ১৫ মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। হৃদরোগসহ বার্ধক্যজনিত নানা রোগে তিনি ভুগছিলেন। শনিবার রাত সাড়ে ৮টায় ঈশ্বরদী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জানাযা শেষে কেন্দ্রীয় কবরস্থানে তাঁকে দাফন করা হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী, মুক্তিযুদ্ধের সংগঠক বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি, উপজেলা যুবলীগের সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সহ দলের গুরুত্বপূর্ণ বিভিন্ন পদে ছিলেন। সর্বশেষ ২০২২ সালে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি নেতাকর্মীদের ভোটে উপজেলা শাখার সভাপতি নির্বাচিত হন।
তাঁর মৃত্যুতে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ, সদ্য সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার সুবির কুমার দাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

Leave a Reply

Your email address will not be published.