কেশবপুরে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনার আসামি গ্রেফতার:ইজিবাইক উদ্ধার

শামীম আখতার (নিজস্ব প্রতিবেদক) ঃ যশোরের কেশবপুরে ইজিবাইক চালক সোহাগ হোসেন বায়জিদ কে গলা কেটে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় ঘাতক মনিরুল শেখ (২২) কে গ্রেফতার এবং ইজিবাইকটি উদ্ধার করেছে জেলা ডিবি পুলিশ। গত ৪ সেপ্টেম্বর রাতে সাতক্ষীরা সদর থানার শিকড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। সে কেশবপুর উপজেলার হাসানপুর দক্ষিনপাড়ার হাবিবুর শেখের ছেলে।

 

পুলিশ সূত্রে জানা গেছে, গত ৫ আগস্ট ভোরে কেশবপুর উপজেলার বুড়িহাটি গ্রামের হায়দার আলীর ছেলে ইজিবাইক চালক সোহাগ হোসেন বায়জিদ (২৪) কে অজ্ঞাত ব্যক্তি মোবাইল ফোনে ইজিবাইক ভাড়া করে হাসানপুর থেকে সাতক্ষীরা ঝাউডাঙ্গা বাজারে যাওয়ার কথা বলে নিয়ে পথিমধ্যে কেশবপুর উপজেলার কাবিলপুর গ্রামের ধনপোতা পুকুর পাড়ের রাস্তায় গলায় ছুরিকাঘাত করে হত্যা করে মরদেহ রাস্তার পাশে পুকুরের পানিতে ফেলে দিয়ে ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে চলে যায়। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে গত ১৪ আগস্ট কেশবপুর থানায় একটি মামলা দায়ের করেন। থানার মামলা নং-২। ঘটনাটি চাঞ্চল্যকর ও স্পর্শকাতর হওয়ায় যশোরের নবাগত পুলিশ সুপার বিষয়টি থানা পুলিশের পাশাপাশি জেলা গোয়েন্দা শাখাকে তদন্তের নির্দেশনা প্রদান করায় ডিবি পুলিশের এলআইসি টিমের এসআই শামীম হোসেন, শফি আহম্মেদ রিয়েল, মফিজুল ইসলাম ও মামলার তদন্তকারী কর্মকর্তা কেশবপুর থানার এসআই হেলালুর রহমানের সমন্বয়ে একটি টিম তদন্তে নামে এবং তথ্য প্রযুক্তির মাধ্যমে অপরাধীকে সনাক্ত করে গত ৪ সেপ্টেম্বর রাতে সাতক্ষীরা সদর থানার শিকড়ি এলাকায় অভিযান চালিয়ে ঘটনায় জড়িত ঘাতক আসামি মনিরুলকে গ্রেফতার করেন এবং তার হেফাজত থেকে ছিনতাইকৃত ইজিবাইকটি উদ্ধার করেন।

 

আসামির প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যে হাসানপুর বাজার থেকে ঘটনার আগের দিন রাতে ইজিবাইক চালক সোহাগের নাম্বার সংগ্রহ করে ছাগল ব্যবসায়ী পরিচয় দিয়ে গত ৫ আগষ্ট ভোর চার ঘটিকায় হাসানপুর থেকে সাতক্ষীরা ঝাউডাঙ্গা বাজারে ছাগল নিয়ে আসার উদ্দেশ্যে ভাড়ার প্রস্তাব দেয়। সেই মোতাবেক ৫ আগষ্ট ভোরে ইজিবাইক নিয়ে হাসানপুর বাজার থেকে ধনপোতা ঘেরের রাস্তা দিয়ে যাওয়ার সময় ধারালো অস্ত্র দিয়ে ইজিবাইক চালক সোহাগের গলায় পোচ দিয়ে হত্যা করে এবং লাশ রাস্তার পাশে পানিতে ফেলে দিয়ে ইজিবাইকটি নিয়ে শিকড়ি গ্রামে ঘাতক মনিরুলের ভাইরা খোকনের বাড়িতে রেখে বিক্রির চেষ্টা করে।

যশোরের পুলিশ সুপার জিয়া উদ্দিন আহম্মেদ গত ৫ সেপ্টেম্বর দুপুরে তার কার্যালয়ের কনফারেন্স রুমে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন

Leave a Reply

Your email address will not be published.