কেশবপুরে মৎস্য ঘের থেকে অজ্ঞাতনামা নারীর মৃতদেহ উদ্ধার

শামীম আখতার, (খুলনা) প্রতিনিধিঃ  যশোরের কেশবপুরে মৎস্য ঘের থেকে অজ্ঞাতনামা এক বৃদ্ধ নারীর মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (৪ নভেম্বর) সকালে উপজেলার কন্দর্পপুর গ্রামের একটি মৎস্য ঘের থেকে ওই নারীর মৃতদেহ উদ্ধার করে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। 

থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার কন্দর্পপুর গ্রামের খোরশেদ শেখের মৎস্য ঘেরের পানিতে শনিবার সকালে আনুমানিক ৬৫ বছরের অজ্ঞাতনামা এক নারীর মৃতদেহ এলাকাবাসী দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসেন।

লাশ উদ্ধারের বিষয়ে মামলার প্রাথমিক তদন্ত কর্মকর্তা পুলিশ উপ-পরিদর্শক আবুল হোসেন বলেন, অজ্ঞাতনামা লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশের ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মৃত্যুর ঘটনার বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মুত্তাহিরুল হক বলেন, অজ্ঞাতনামা ওই বৃদ্ধ নারীকে এলাকাবাসীর অনেকেই গতকাল শুক্রবার বিকেলে ও সন্ধার পরে বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করতে দেখেছে। এলাকায় অপরিচিত লোক হওয়ায় অনেকেই নাম ঠিকানা জানার জন্য কথা বলার চেষ্টা করেছে কিন্তু তিনি কোন কথাবার্তা বলেনি। এলাকাবাসী ধারণা করেছে তিনি হয়তো পাগল বা মানসিক ভারসাম্যহীন। 

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমান বলেন, মৃত্যুর খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিদর্শন শেষে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য নিহতের মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এখনো পর্যন্ত নিহতের পরিচয় জানা যায়নি। 

Leave a Reply

Your email address will not be published.