জয়পুরহাটে নিখোঁজের তিনদিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

মোঃ মোকাররম হোসাইন জয়পুরহাট জেলা প্রতিনিধি:
জয়পুরহাটের পাঁচবিবিতে নিখোঁজের তিনদিন পর মোঃআলাউদ্দিন(৫৯)নামে এক ব্যক্তির মরদেহ  উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে।
আজ বুধবার(১২জুন)বিকালে জয়পুরহাট সদর উপজেলার তুলসীগঙ্গা নদীর রান্তা ঘোনাপাড়া এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।
নিহত আলাউদ্দিন পাঁচবিবি উপজেলার আটুল গ্রামের মৃত আফসার আলী মণ্ডলের ছেলে। তিনি পেশায় একজন সার্ভেয়ার ছিলেন।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত ৯ জুন রাত ১০টার দিকে বাড়ির পাশে আম কুড়াতে বের হয় আলাউদ্দিন। এর পর রাতে বাড়ি ফেরেননি তিনি।
পর দিন ভোরবেলা পরিবারের লোকজন তাকে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকেন। কিন্তু নিখোঁজের দুইদিন অতিবাহিত হলেও বৃদ্ধ আলাউদ্দিনের সন্ধান না পাওয়ায় পরিবারের লোকজন পাঁচবিবি থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
নিহতের ভাতিজা মোজাহার হোসেন বলেন, আমার চাচা নিখোঁজ হওয়ার দুইদিন পর কোথাও যখন সন্ধান পাচ্ছিলাম না, তখন আমরা স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশের শরণাপন্ন হয়েছি। আমার চাচার কারো সঙ্গে কোনো ঝগড়া বিবাদ ছিল না। এর আগে বাড়ির পাশে তুলসীগঙ্গা নদীর ধার থেকে চাচার পরনের লুঙ্গি, আম কুড়ার জন্য একটি ব্যাগ, মোবাইল ফোনের ব্যাকপার্ট ও একটি হাসুয়া পাওয়া গেছে। তখনি আমরা ধারণা করেছি আমার চাচাকে কেউ হত্যা করে নদীতে ফেলে দিয়েছে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।
এবিষয়ে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবীর বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ টি ময়না তদন্তের জন্য জয়পুরহাট  আধুনিক জেলা  হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। নিহতের পরিবারের লোকজন ঘটনাস্থলে এসেছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.