দিনাজপুরে এক হোটেলের নারী শ্রমিককে শরিরের বিভিন্ন জায়গায় কুপিয়ে হত্যা করে দুষ্কৃতিকারী

মোঃ নয়ন মিয়া, দিনাজপুর জেলা প্রতিনিধি: দিনাজপুর মির্জাপুর বাস টার্মিনাল সংলগ্ন ফাইটার ক্লাবের সামনে টার্মিনাল ক্যান্টিনের ভিতরে জব্বারের হোটেলের এক নারী শ্রমিককে কুপিয়ে এবং হাতের কব্জি পর্যন্ত কেটে ও বিভিন্ন জায়গায় মারাত্মক জখম করে হত্যা করে দুষ্কৃতীকারী।
বুধবার সন্ধ্যা আনুমানিক ৬টা ৩০ মিনিটে মির্জাপুর বাস টার্মিনাল সংলগ্ন ফাইটার ক্লাবের সামনে রাস্তার উপরে এক মহিলাকে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন ছুটে আসে। এবং তার শরিরের বিভিন্ন জায়গায় মারাত্মক যখম ও রক্ত দেখে দ্রুত এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
দিনাজপুর কোতোয়ালি থানার দেয়া তথ্য মতে জানা যায় নিহত জয়া বর্মণ( ৩২) ঠাকুরগাঁও পীরগঞ্জ থানার বন ডাংগা গ্রামের স্বপন রায়ের স্ত্রী।

জয়া বর্মণ ৭ম শ্রেণীতে পড়ুয়া ১৩বছরের কন্যা সন্তানকে নিয়ে ফকির পাড়ার সামাদের বাসায় ভাড়া থাকতো এবং বাস টার্মিনালের আব্দুল জব্বারের হোটেল সাউদিয়ায় কাজ করতো।সে পরবর্তীতে ধর্মান্তরিত হয়ে আবেদিন নামে এক ব্যক্তিকে বিয়ে করে ।স্থানীয় তথ্য সুত্রে আরো জানা যায় জয়া বর্মণের আগের পক্ষের এক পুত্র সন্তান রয়েছে এবং পারিবারিক পুর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে ।ঘটনাস্থল পরিদর্শনকালীন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শেখ জিন্নাহ আল মামুন বলেন হত্যার প্রকৃত রহস্য উদঘাটন এবং আসামী ধরতে অভিযান এবং তদন্ত অব্যাহত রয়েছে ।পরবতীর্তে বিস্তারিত জানানো হবে বলে এ সময় তিনি প্রতিনিধিকে জানান ।
তবে বাস টার্মিনালের হোটেল সাউদিয়ার মালিক মোঃ জব্বারের সাথে যোগাযোগ করা যায়নি ।

এসময় অনেক বাস শ্রমিক বলেন মৃত জয়া বর্মণ প্রায় পাঁচ মাস ধরে এই হোটেল কাজ করছে।এর মধ্যে পাঁচ ছয়দিন তাকে হোটেলে দেখা যায়নি আজ আবার তাকে হোটেলে দেখেছে।ইতিপূর্বে কোন ঘটনা ঘটছে কিনা জানতে চাইলে বাস শ্রমিকের কিছু সদস্য জানান মৃত জয়া বর্মণ খুব ভালো ছিল।তার সাথে কারো ঝগড়া বিবাদের কোন ঘটনা শোনা যায়নি বা দেখিনি বলে মন্তব্য করেন।

Leave a Reply

Your email address will not be published.