নওগাঁয় শিশুকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল চালক নিহত

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টারঃ নওগাঁয় শিশুকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রন হাড়িয়ে গাছের সাথে ধাক্কা লেগে চালক নিহত। মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটেছে বুধবার সকাল সারে ১০ টারদিকে নওগাঁর বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়ন এর কোটি মোড় নামক এলাকায়। নিহত নুর ইসলাম (৪৫) হলেন, নওগাঁর বদলগাছী উপজেলার পশ্চিম গন্ধবপুর গ্রামের মৃত আজিম উদ্দিন এর ছেলে।
স্থানীয় সূত্র জানায়, বুধবার সকালে নুর ইসলাম নিজ বাড়ি থেকে গোবরচাঁপা যাওয়ার উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে রওয়ানা দেন। যাওয়ার পথে কোটি মোড় নামক এলাকায় পৌছার পর এক রাস্তা পারাপচর রত এক শিশুকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লেগে দূর্ঘটনাস্থলেই নিহত হোন। এসময় স্থানীয়রা ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে তার গ্রামে নিয়ে আসলে খবর পেয়ে বদলগাছী থানা পুলিশের এস আই নিহার ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক সুরত হাল রিপোর্ট শেষে নিহতের পরিবার তথা স্বজনদের কোন প্রকার কোন অভিযোগ না থাকায় মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেন।
দূর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করে বদলগাছী থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান বলেন, নিহতের পরিবার বা স্বজন কারো কোন অভিযোগ না থাকায় এবং নিহতের পরিবারের অনুরোধ এর পেক্ষিতে মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.