ঈশ্বরদীতে স্মরণকালের বিশাল বিক্ষোভ মিছিল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

আশরাফুল আবেদীন, ঈশ্বরদী প্রতিনিধিঃ একুশে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে এক বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২১ আগস্ট সোমবার ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গ্রেনেড হামলার প্রতিবাদে স্মরণকালের এক বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। নেতৃত্ব ও সার্বিক পৃষ্ঠপোষকতাই ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু। এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ এবং তার অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের হাজার হাজার স্বতঃস্ফূর্ত নেতাকর্মীরা।

প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি বক্তব্যে বলেন, “একাত্তরের পরাজিত শক্তিই একুশে আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে আইভি রহমান সহ ২৪ জন নেতাকর্মীকে শহীদ করেছে। অসংখ্য নেতাকর্মী গ্রেনেডের স্পিন্টার দেহে বয়ে নিয়ে বেড়াচ্ছেন এবং পঙ্গু হয়ে মানবেতর জীবন যাপন করছেন। এখনো সেই পরাজিত শক্তি ফনা তুলে আছে বাঙালি জাতিকে বিপন্ন করার জন্য”।

বিক্ষোভ মিছিলটি ঈশ্বরদী পোস্ট অফিস মোড় থেকে শুরু হয়ে ঈশ্বরদী বাজারের ১ নং গেটে এসে পথসভার মাধ্যমে সমাপ্ত ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.