কালাই উপজেলা নির্বাচনে চারিদিকে বেলাল ভাইয়ের জয় গান

জয়পুরহাট জেলা প্রতিনিধি: সারাদেশের ন্যায় প্রথম ধাপের তফসিল অনুযায়ী ০৮ মে কালাই উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।
তাঁর ধারাবাহিকতায় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক এবং বর্তমান জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও সাবেক কালাই পৌরসভার মেয়র তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল ভাইকে এই নির্বাচনে চেয়ারম্যান পদে সাধারণ মানুষের মাঝে ব্যাপক জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।
কালাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়্যারম্যান হিসেবে মোঃ তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল ভাইকে দেখতে চায় এলাকাবাসী। তার নির্বাচনী এলাকা কালাই উপজেলার পাঁচটি ইউনিয়ন ও একটি পৌরসভার সহ চারিদিকে শোনা যায় বেলাল ভাই জয়গান। তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল হচ্ছে সৎ,নির্ভীক  বেলাল কে, কোনো নেতা হিসেবে নয় আমরা আমাদের ভাই ,বা বন্ধু হিসেবে পাশে পেয়েছি তাই এবারের নির্বাচনে চেয়ারম্যান হিসেবে তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল  ছাড়া অন্য কোনো বিকল্প নেই। এলাকার মানুষ তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল ভাইকে আনারস মার্কা নিয়ে বিভিন্ন আলোচনা ব্যস্ত আছেন।
উপজেলা পরিষদের তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল ভাইকে চেয়ারম্যান পদে এই নির্বাচনে বিপুল ভোটে জয়ী হবেন বলে আশাবাদী সাধারণ ভোটাররা। সাধারণ ভোটার, নারী-পুরুষ ও তরুণদের মধ্যেও ভোটের মাঠে আলোচনার শীর্ষে রয়েছেন এই চেয়ারম্যান পদপ্রার্থী।
তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল বলেন, আমি দীর্ঘদিন ধরে রাজনীতির সঙ্গে জড়িত। যদিও এবার দলীয় প্রতীকে নির্বাচন হচ্ছে না তবুও আমি আশাবাদী জনগণ আমাকে ব্যাপক ভোট দিয়ে বিজয়ী করবেন ইনশাআল্লাহ।
তিনি আরও বলেন, এই মানব সেবার মধ্য দিয়েই যেন আমার শেষ নিশ্বাস ত্যাগ হয় মানব সেবাই যেন আমার কর্ম মানবতায় যেন আমার ধর্ম।

Leave a Reply

Your email address will not be published.