খেলা হবে এবারের খেলা হবে শুভ শক্তির সাথে অশুভ শক্তির— আশরাফুল আলম লিটন

মোঃ আনিছুর রহমান, বেনাপোল প্রতিনিধিঃ যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌরসভার সাবেক মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন, আমি পরাজয়ের জন্য ভীতু নই, আবার জয়ের জন্য উশৃঙ্খল হয়ে যেতে হবে অন্য মানুষকে কষ্ট দিতে হবে অসন্মান করতে হবে আমি আপনাদের তেমন সন্তান নই। আমি নির্বাচন কমিশনের সকল আচারন বিধি মেনে চলব এবং আমার সমর্থকদের ও আচারন বিধি মেনে চলতে বলব।এবারের খেলা হবে অশুভ শক্তির সাথে শুভ শক্তির খেলা নির্যাতন নিপীড়ন অসন্মানের সাথে খেলা।কারন ওরা শার্শার মানুষকে আঘাত করেছে বেইজ্জতি করেছে। সবচেয়ে বড় খেলা হবে  দেশের মানান সই উন্নয়ন  থেকে শার্শা বঞ্চিত। কেন শার্শা বঞ্চিত হবে। শার্শার মানুষ একজন মানুষকে ভোট দেয় জনপ্রতিনিধি করে  সংসদে যেয়ে শার্শার অবহেলিত মানুষের কথা বলতে। যদি মানুষের কথা না বলে তাহলে সেখানে উন্নয়ন হবে কি ভাবে। কাদার রাস্তায় আজো শার্শার মানুষ হাটে। এর চেয়ে লজ্জার আর কিছু আছে।  এবারের খেলা হবে আর কাদার রাস্তায় মানুষ হাটবে না। এই এলাকার শিশু কিশোর যুবক বৃদ্ধ সকলে আর কাদার রাস্তায় হাটবে না। আপনারা অসন্মানিত হবেন না। কথা বললেন দ্বাদশ জাতিয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রতিক বরাদ্দের পর দোয়া অনুষ্ঠানে শার্শা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে প্রধান অতিথি হিসাবে  সাবেক মেয়র আশরাফুল আলম লিটন।

শার্শা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে দ্বাদশ জাতিয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রতিক বরাদ্দের পর শার্শা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ইলিয়াছ আযম।

সাবেক মেয়র আশরাফুল আলম লিটন বলেন, আপনাদের প্রতীক হয়েছে ট্রাক। আপনারা যদি আমাকে ভালবাসেন তাহলে ট্রাক মার্কায় ভোট দিয়ে আপনারা উন্নয়ন বুঝে নিবেন।  আমি সন্মানের শার্শা গড়তে চাই। আমার সাথে সেই সন্তান থাকবে না পিতার বয়সী মানুষকে অসন্মান করে, আমার সাথে সেই সন্তান থাকবে না যে সন্তান মিথ্যা  বিচার করে মানুষের কাছ থেকে টাকা নেয়। আমার সাথে সেই মানুষ থাকবে না যে মানুষ এর সাথে খারাপ আচারন করে। আমার সাথে সেই মানুষ থাকবে না যে মানুষকে অত্যাচার করে নির্যাতন করে জুলুম করে।আমি অনেক ভয় ভিতি হুংকার শুনেছি তবু আমি বেনাপোলের উন্নয়ন করে গেছি। কোন বোমা কোন হুংকার আমাকে দাবাতে পারে নাই। আমি বেনাপোলের মানুষের সাথে প্রতারনা করি নাই। আমি ভোটের জন্য কোন মানুষের সাথে খারাপ আচারন করব না। কারন আপনারা যাকে ভাল লাগে তাকে ভোট দেন আমার আপত্তি নেই। যারা ভোটারকে বাধা দেয় তারা রাজনীতিতে দেওলীয়া হয়ে গেছে। আমার ভোট আমি দিব যাকে খুশি তাকে দিব কেন ভোটারদের বাধা দিব। নির্বাচন শুরুর আগে আজ যারা বাধা এবং ভোট সেন্টারে যাতে না যায় তার জন্য হুমকি দিচ্ছে  এটা কি ঠিক কাজ করছে। নির্বাচনে জয় পরাজয় থাকবে আমাদের এটা মেনে নিতে হবে। আমাদের সেই মানসিকতা থাকতে হবে। আজ যারা জনশুন্য হয়ে পড়েছে তারা পরাজয় নিশ্চিত মনে করে আগে থেকে ভোটারদের হুমকি দিচ্ছে।

তিনি বলেন আনন্দ নিয়ে উৎসবমুখর পরিবেশ নিয়ে আপনারা ভোট কেন্দ্রে যাবেন। কোন ভয় পাবেন না। যাকে খুশি তাকে ভোট দিবেন। কেন ভোটারদের বুকে যন্ত্রনা থাকবে। তারা ভোট দিতে পারবে না। আমার কোন আপত্তি নাই। আরো দুই জন প্রার্থী আছে যদি তাদের ভাল লাগে আপনারা ভোট দিবেন। তিনি বলেন আমি মরে যাব তবু আমি আপনাদের ছেড়ে যাব না। আমি অনেক পাহাড়ী আঁকাবাকা পথে চলেছি। কি ভাবে খেলতে হয় আমি জানি । সেই খেলা হবে শার্শা মুক্তির খেলা,  সেই খেলা হবে শার্শার উন্নয়নের খেলা শার্শার শান্তি স্বস্তির খেলা, শার্শার মানুষের আনন্দ কেড়ে নিয়েছে সেই খেলা হবে। আপনারা ভয় না দেখিয়ে মানুষের কাছে যান। তারা যদি আপনাদের ক্ষমা করে তারা ভোট দিবে। ভয় দেখালে মানুষ ঘৃনার চোখে দেখে। থুথু ফেলে।

এসময় তিনি আরো বলেন আনন্দ উৎসব মুখর পরিবেশে ভোট হবে । আমাকে যদি ভোটারা ভালবেসে ভোট দেয় আমি তাতে খুশি। আমি ভয় দেখিয়ে ভোট চাই না। আমি শার্শার মানুষের জন্য কাজ করতে পারি। শার্শার মানুষ কি চেয়েছিল? শার্শা মানুষ চেয়েছিল তারা যেন সন্মান মর্যদা নিয়ে বাঁচতে পারি এতটুকু আমরা চেয়েছিলাম। আজ শার্শার প্রতিটি ঘরে ঘরে ব্যাভিচার, বাওড়ে নামতে দেয় না এসব থেকে শার্শার মানুষ মুক্তি চায়। এবার খেলা হবে পরিবর্তনের খেলা। শার্শার মানুষ যেন পরিস্কার পরিচ্ছন্ন ভাবে বাড়ি থেকে বের হতে পারে। কাদা মুক্ত ভাবে বাড়ি থেকে বের হতে পারে। এই পরিবর্তন আনার শক্তি আপনাদের রয়েছে। কারন আপানারা যাকে ভোট দিবেন সেই জয়ী হবে। আর সেই আনতে পারে শার্শার পরিবর্তন।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ভাইচ চেয়ারম্যান মেহেদী হাসান,আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ফজলুল হক বকুল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, দপ্তর সম্পাদক আজিবর রহমান, উলাশী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, নিজামপুর ইউপি চেয়ারম্যান সেলিম রেজা বিপুল, কায়বা ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন, লক্ষনপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারা বেগম, পুটখালী ইউপি চেয়ারম্যান আব্দুল গফফার সর্দার, ডিহি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবাইদুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.