গলাচিপা ও কলাপাড়ায় বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের উপজেলা কমিটি গঠন

মোঃ যুবরাজ মৃধা, পটুয়াখালী প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ঐক্য গড় স্বাধীনতা বিরোধী, সন্ত্রাস, মৌলবাদ ও দুর্নীতি বাজদের বিদায় করো জননেত্রী শেখ হাসিনা’র হাত কে শক্তিশালী করো।

আজ ২৬/৭/২০২৩ ইং তারিখ সন্ধ্যা ৮ ঘটিকার সময় আওয়ামী মৎস্যজীবী পটুয়াখালী জেলা অস্থায়ী কার্যালয়ে গলাচিপা উপজেলা পূনাঙ্গ কমিটি দেওয়া হয়,এবং কলাপাড়া উপজেলায় আহবায়ক কমিটি গঠন করা হয়।

গলাচিপা উপজেলায় ৭/৭/২০২৩ ইং তারিখে কাউন্সিলের মাধ্যমে  ৫৭ বিশিষ্ট পুনাঙ্গ কমিটি  দেওয়া হয় সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ নূর ছাইদ মাতবার ও সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন সাবু।

ও কলাপাড়া উপজেলায় ৪৫ বিশিষ্ট আহবায়ক কমিটি দেওয়া হয় আহবায়ক নির্বাচিত হন মোঃ তাঁরা মিরা,ও সদস্য সচিব  নির্বাচিত হন মোঃ খাইরুল আমিন তালুকদার।

এ সময় বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ পটুয়াখালী জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ নিজাম উদ্দিন তালুকদার ও সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান জুয়েল মৃধা উপস্থিতিতে কমিটি বুঝিয়ে দেওয়া হয় ।

সংক্ষিপ্ত বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ নিজাম উদ্দিন তালুকদার ও সংগ্রামী  সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান জুয়েল মৃধা,পটুয়াখালী মৎস্যজীবী লীগের জেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published.