জয়পুরহাটে ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আটক

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাটে পাথরবোঝাই ট্রাকে পেট্রল বোমা নিক্ষেপ করে আগুন জ্বালিয়ে দেওয়া দায়ে নাশকতা ও বিস্ফোরক মামলার অভিযুক্ত আসামী আমদই ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নাহিদ হোসেনকে গ্রেফতার করেছে জয়পুরহাট  র‌্যাব-৫।
আজ শুক্রবার(২৪ নভেম্বর)সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করেছেন, র‌্যাব-৫ সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক।
বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার চৌমুহনী বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামী হলেন, জয়পুরহাট সদর উপজেলার কাদোয়া ঢোলপাড়া গ্রামের মোস্তাফিজুর রহমান মোস্তাকের ছেলে নাহিদ হোসেন ।
র‌্যাব ও সুত্রে জানা গিয়েছে যে,গত ১৬ নভেম্বর পঞ্চগড় থেকে পাথরবোঝাই একটি ট্রাক নওগাঁ যাচ্ছিল। ভোর সাড়ে ৪টার দিকে ট্রাকটি পুরানাপৈল রেল ক্রসিংয়ে গতি কমালে নাহিদ হোসেনসহ আরও অনেকে গাড়ি ভাংচুরসহ বিভিন্ন নাশকতামূলক কর্মকাণ্ডের মাধ্যমে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে ট্রাকে ইট-পাটকেল ও পেট্রল বোমা নিক্ষেপ করে আগুন লাগিয়ে দেয়। ঘটনার পর জয়পুরহাট সদর থানায় বিস্ফোরক আইনে মামলা হলে তারা গা ঢাকা দেয়। পরবর্তী সময়ে তথ্যপ্রযুক্তির সহায়তায় বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।
এ ঘটনায় জয়পুরহাট থানায় একটি মামলা দায়ের করা হলে তথ্য প্রযুক্তির সহায়তা তাকে গ্রেফতার করা হয়েছে এবং এর সাথে জড়িত আসামীদের ধরতে এ অভিযান কার্যক্রম চলমান রয়েছে ।

Leave a Reply

Your email address will not be published.