বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় জনগণ: মীর হেলাল

কালের সংবাদ ডেস্কঃ বর্তমান সরকারের বিরুদ্ধে গণবিপ্লব জেগে উঠেছে বলে মন্তব্য করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার জনবিচ্ছিন্ন ও গণবিরোধী সরকার। জনগণ এই লুটপাট, দুর্নীতিবাজ ও মাফিয়া সরকারকে আর একদিনও ক্ষমতায় দেখতে চায় না। জনবান্ধব ও গণমুখী দল বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় জনগণ।

শনিবার (১১ ফেব্রুয়ারি) কেন্দ্র ঘোষিত ইউনিয়ন পথযাত্রা কর্মসূচিতে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মেখল ইউনিয়ন বিএনপির পথসভায় এসব কথা বলেন তিনি।

বিএনপি মিডিয়া সেল ও আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক কমিটির এ সদস্য বলেন, একদিকে আওয়ামী লীগের নেতারা লুটপাট করে আয়েশি জীবনযাপন করছেন। অন্যদিকে সাধারণ জনগণ অর্ধাহারে, অনাহারে দিন কাটাচ্ছে। গ্যাস, বিদ্যুৎ ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনজীবনে হাহাকার পরিস্থিতি বিরাজ করছে। রাষ্ট্রীয় বাহিনীকে ব্যবহার করে বিএনপি নেতাকর্মীদের নির্যাতন, গ্রেফতার ও হত্যা করে ক্ষমতায় টিকে থাকার শেষ চেষ্টা করছে সরকার।

তিনি আরও বলেন, সরকার পতনে যেকোনো পরিস্থিতি মোকাবিলায় জনগণ রাজপথে নামতে প্রস্তুত। গণতন্ত্র ও স্বনির্ভর বাংলাদেশ গড়তে জনগণ তারেক রহমানকে রাষ্ট্রপ্রধান হিসেবে দেখতে চায়। বিএনপির রাষ্ট্র পুনর্গঠনের যে কাঠামো দিয়েছে তা আধুনিক বাংলাদেশর প্রতিচ্ছবি। দশ দফা বাস্তবায়নে বিএনপির পাশে জনগণ আছে। রাজপথে বিপ্লব ঘটিয়ে গণদাবি মেনে নিতে সরকারকে বাধ্য করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সদস্য সচিব গিয়াস উদ্দিন চেয়ারম্যান, হাটহাজারী পৌরসভা বিএনপির আহ্বায়ক জাকের হোসেন, হাটহাজারী পৌরসভা বিএনপির সদস্য সচিব অহিদুল আলম, মেখল ইউনিয়ন বিএনপি আহ্বায়ক মোহাম্মদ ইসমাইল, উত্তর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মনিরুল আলম জনী, উপজেলা বিএনপির সদস্য মাহমুদুল হাসান, মেখল বিএনপির সদস্য সচিব জি এম সাইফুল প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে উপজেলা যুবদলের সদস্য সচিব নুরুল কবির তালুকদার, হাটহাজারী উপজেলা ছাত্রদলের আহ্বায়ক তকিবুল হাসান চৌধুরী তকি, পৌরসভা যুবদলের সদস্য সচিব হেলাল, পৌরসভা ছাত্রদলের আহ্বায়ক রেজাউল করিম রকি, পৌরসভা ছাত্রদলের সদস্য সচিব সাহেদ খান, বিএনপি নেতা জসিম উদ্দীন মেম্বার, ছৈয়দ মিয়া মেম্বার, জাহাঙ্গীর আলম, জাহেদ, জালাল উদ্দীন মেম্বার, ওসমান মেম্বার, তসকির আলম, উত্তর জেলা ছাত্রদল নেতা সালাউদ্দীন খালেক, মেখল যুবদলের আহ্বায়ক সাইফুল, সদস্য সচিব নাছির তালুকদার, মেখল স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সোহেল, সদস্য সচিব ওসমান, ছাত্রদলের আহ্বায়ক ইয়াসিন চৌধুরী, সদস্য সচিব আরমান প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.