ভাঙ্গুড়ায় শেখ হাসিনার বিচারের দাবিতে বিএনপি, জামাতের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন

সিরাজুল ইসলাম আপন, ভাঙ্গুড়া (পাবনা): ছাত্র-জনতার ওপর গুলি চালিয়ে গণহত্যায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তার সহযোগীদের বিচারের দাবিতে দুই দিনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পাবনার ভাঙ্গুড়ায় পৃথকভাবে কর্মসূচি পালন করেছে ভাঙ্গুড়া উপজেলা বিএনপি। বৃহস্পতিবার (১৫ আগস্ট) বেলা ১০ টার দিকে ভাঙ্গুড়া বাজারে বিএনপির ও জামাতের হাজারো নেতাকর্মীদের অংশগ্রহণের মধ্য দিয়ে এ অবস্থান কর্মসূচি শুরু হয়।

বিএনপির দুই দিনের অবস্থান কর্মসূচির দ্বিতীয় দিন বৃহস্পতিবার সকাল ১০ টায় পৌরসভার প্রাণকেন্দ্র শরৎনগর বাজার থেকে পৃথক পৃথক বিক্ষোভ মিছিল বের হয়ে পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। বিক্ষোভ শেষে শরৎ নগর বাজার বিএনপি কার্যালয়ের সামনে অবস্থানরত কর্মসূচি পালন করেন উপজেলা বিএনপির ও জামাত।

ছাত্র- জনতার ওপর গুলি চালিয়ে গণহত্যা এবং স্বৈরশাসক সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তার সহযোগীদের বিচারের দাবিতে বক্তব্য দেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি এডভোকেট মজিবুর রহমান, সাবেক আহŸায়ক রাজিবুল হোসেন বাবু, সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সদস্য সচিব ও সাবেক উপজেলা চেয়ারম্যান নূর মুজাহিদ স্বপন, সাবেক সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল হিরোক, উপজেলা কৃষক দলের সাবেক সভাপতি হুমায়ুন আহমেদ, উপজেলা যুবদলের আহŸায়ক ফরিদুল ইসলাম, যুগ্ন আহŸায়ক আলতাব হোসেন, পৌর বিএনপির আহŸায়ক রফিকুল ইসলাম, সদস্য সচিব বুরুজ ইসলাম, উপজেলা পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, পৌর বিএনপি’র যুগ্ন আহŸায়ক শহিদুল ইসলাম টিটু, আবু হেনা মোস্তফা কামাল রেজা, পৌর বিএনপির সাবেক আহŸায়ক জাকির হোসেন, পৌর যুবদলের যুগ্ন আহŸায়ক আখতারুজ্জামান বাবু, পৌর স্বেচ্ছাসেবক দলের আহŸায়ক নাসির উদ্দিন, সদস্য সচিব সুজন আলী, ভাঙ্গুড়া কলেজ ছাএদলের আহŸায়ক বায়জিদ বোস্তামি, সদস্য সচিব মো: ডাবলু সরকার প্রমূখ।

এ সময় স্বৈরশাসক সাবেক প্রধানমন্ত্রী ও তার সহযোগীদের বিচারের দাবিতে বক্তব্য দেন, উপজেলার সাবেক আমির ও জেলা তারবিয়াত সেক্রেটারি মাওলানা আলী আজগর হোসেন, উপজেলার আমির মাওলানা মহির উদ্দিন, সেক্রেটারি মো: আবুল হোসেন, নায়েব আমির মো: মজিবুর রহমান ও অষ্টমনিষা ইউনিয়ন আমির মাওলানা আব্দুল রতিফ।

ছবি: সাবেক প্রধানমন্ত্রী ও তার সহযোগীদের বিচারের দাবিতে পাবনার ভাঙ্গুড়ায় বিক্ষোভ মিছিল করেন উপজেলা বিএনপি ও জামাত।

Leave a Reply

Your email address will not be published.